ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এসিআইয়ের বার্ষিক বিক্রয় সম্মেলন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৮, ২০ ফেব্রুয়ারি ২০১৮

এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের বার্ষিক সেলস অ্যান্ড মার্কেটিং কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিগত বছরের সাফল্য এবং চলতি বছরের কর্মপরিকল্পনা প্রতিনিধিদের সামনে তুলে ধরা হয়।

গতকাল রাজধানীর কুড়িলে অবস্থিত ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এই সম্মেলনের উদ্বোধন করেন গ্রুপ এমডি ড. আরিফ দৌলা। স্বাগত বক্তব্য দেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের এমডি সৈয়দ আলমগীর। অনুষ্ঠানে কোম্পানির ৪০০০ প্রতিনিধি অংশ নেন।

আরও উপস্থিত ছিলেন বিজনেস ডিরেক্টর কামরুল হাসান, অনুপ কুমার সাহা, ফারিয়া ইয়াসমিন, ডিরেক্টর বিজনেস অপারেশনস সামসুজ্জামান, বিজনেস ম্যানেজার ওবায়দুল হক, জামান আসিফ আহমদ, জেনারেল ম্যানেজার সেলস জাকির হোসেন সরকার, জাহিদ হোসেন, ডিজিএম মো. নাহিদ নেওয়াজ এবং বিশ্বব্যাপী নামকরা কোম্পানি এস সি জনসন, কোলগেট পালমলিভ, একজোনোভেল, মালহোত্রা গ্রুপ, টাটা টির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ড. আরিফ দৌলা ২০১৭ সালের ব্যবসায়িক সাফল্যের জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং ২০১৮ সালে আরো ভালো কাজের জন্য কোম্পানির প্রতিনিধিদের উৎসাহিত করেন।

উল্লেখ্য, এসিআই দেশের অন্যতম কনজ্যুমার প্রোডাক্ট উত্পাদনকারী প্রতিষ্ঠান। এসিআই অ্যারোসল, স্যাভলন, এসিআই মশার কয়েল, এসিআই পিওর আটা-ময়দা-সুজি, ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন, স্মার্ট ওয়াশিং পাউডার মতো ব্র্যান্ডের পণ্য উত্পাদন ও বাজারজাত করে। এসিআই বাংলাদেশে কোলগেট, ইকুয়াল/ক্যান্ডেরাল, প্যানাসনিক প্রডাক্ট, ডিয়োলাক্স পেইন্টস ইত্যাদি পণ্যের একমাত্র পরিবেশক ও মার্কেটিং পার্টনার।

বিজ্ঞপ্তি

আরকে/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি