ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘ঐশ্বরিয়াকে একান্তে চেয়েছিলেন ওয়েইনস্টাইন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৫, ১৪ অক্টোবর ২০১৭ | আপডেট: ১০:২২, ১৫ অক্টোবর ২০১৭

বিতর্কিত হলিউড প্রযোজক হার্ভে ওয়েইনস্টাইন একান্তে পেতে চেয়েছিলেন এক সময়ের বিশ্বসুন্দরী ও বলিউড কুইন ঐশ্বরিয়া রাইকে। ঐশ্বরিয়া রাইয়ের প্রাক্তন ব্যবস্থাপক হিসাবে নিজেকে পরিচয় দিয়ে সিমোন শেফিল্ড নামে এক নারী এমন তথ্য জানিয়েছেন। খবর জিনিউজের।

প্রাক্তন মিস ওয়ার্ল্ড, ঐশ্বরিয়া ব্রাইড অ্যান্ড প্রিজুডিস, মেসার্স অফ স্পাইসিস এবং দ্য পিঙ্ক প্যাথার ২-এর মত আন্তর্জাতিক প্রকল্পে কাজ করছেন। ‍তিনি (সিমোন) যখন হার্ভের কোম্পানিতে কাজ করতন তখন ঐশ্বরিয়াকে একা পেতে এবং তার সঙ্গে যৌন সর্ম্পক স্থাপন করাতে চেয়েছে- এমন অভিযোগ এনেছেন সিমোন।

সিমোন শেফিল্ড এক বিবৃতিতে বলেন, ‘আমি যখন ঐশ্বরিয়া রাইয়ের ব্যবস্থাপক হিসাবে কাজ করতাম তখন ঐশ্বরিয়া রাই হার্ভের কোম্পনিতে কাজ করতো। বিভিন্ন সময়ে আমি লক্ষ্য করেছে হার্ভে ঐশ্বরিয়ার দিকে যৌনতার দিকে অগ্রসর হওয়ার চেষ্টা করেছে। আমাকে তখন চলে আসার জন্য বলতো।’

হলিউডের বেশ কয়েকজন অভিনেত্রী সম্প্রতি ওয়েনস্টাইনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। তাদের মধ্যে অ্যাঞ্জেলিনা জোলি, গিনেথ পল্টো, কেট বেইকিনসেল, এমা থম্পসন এবং কার ডিলেভিংনেসহ বেশ কয়েকজন নারী রয়েছেন।

তবে কোম্পানিটির সহ-চেয়ারম্যান বব ওয়েইনস্টাইন শুক্রবার অভিযোগ প্রত্যাখ্যান করে বলেছেন যে, ওয়েইনস্টাইন মিরাম্যাক্স ত্যাগ করে ২০০৫ সালে স্টুডিওটি তৈরি করেন। কোম্পানির অগ্রগতি ব্যাহত করার জন্য মিরাম্যাক্স ফিল্মস তার বিরুদ্ধে উঠেপরে লেগেছে।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি