ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ঐশ্বরিয়ার সঙ্গে অভিনয় করতে রাজি হননি সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৯, ১৯ আগস্ট ২০১৭ | আপডেট: ১৫:৫৮, ২২ আগস্ট ২০১৭

হিন্দি কবি মালিক মুহাম্মদ জায়সির পদুমাবৎ কাব্যের প্রধান চরিত্র পদ্মাবতী। অপরূপ সৌন্দর্যের অধিকারী এই পদ্মাবতী। এই কাহিনী অবলম্বনে সঞ্জয় লীলা বানসালি তৈরি করছেন পদ্মাবতী সিনেমা। শুরু থেকেই নানা কারণে আলোচনায় রয়েছে সিনেমাটি। বর্তমানে পুরোদমে চলছে সিনেমাটির শুটিং। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন– রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও শহিদ কাপুর। চলতি বছরের শেষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সিনেমাটিতে রানি পদ্মাবতীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। অন্যদিকে আলাউদ্দিন খিলজির চরিত্রে রণবীর সিং। কিন্তু রণবীর–দীপিকা নয় এই চরিত্র দুটিতে অভিনয়ের জন্য প্রথমে ভাবা হয়েছিল সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে। কিন্তু সালমান ও ঐশ্বরিয়ার মধ্যে সম্পর্ক ভালো না থাকায় শেষ পর্যন্ত আর তা হয়ে উঠেনি।

সম্প্রতি ভারতীয় একটি ম্যাগাজিনে প্রকাশিত খবর থেকে জানা যায়, সালমান–ঐশ্বরিয়া ব্রেকআপের পরও সঞ্জয় লীলা বানসালি তাদের নিয়ে সিনেমাটি নির্মাণ করতে চেয়েছিলেন। এমনকি রাজি আছেন কিনা তা জানতে তিনি এ দুই তারকার সঙ্গে কথাও বলেছেন।

সিনেমাটিতে অভিনয়ের জন্য রাজি হয়েছিলেন ঐশ্বরিয়া। তবে তিনি শর্ত দিয়েছিলেন আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করতে হবে সালমানকে। কারণ সিনেমায় আলাউদ্দিন খিলজি ও রানি পদ্মাবতীর একসঙ্গে কোনো দৃশ্য নেই। কিন্তু রাজি হননি সালমান খান।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে জানায়, সিনেমাটি প্রেমের গল্প হলে সালমান রাজি হতেন। সালমান চাইছিলেন ঐশ্বরিয়ার সঙ্গে পুনরায় হাম দিল দে চুকে সনম সিনেমার ম্যাজিক তৈরি করতে। তাই ঐশ্বরিয়ার সঙ্গে রোমান্সের সুযোগ না থাকায় তিনি রাজি হননি।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি