ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ঐশ্বর্য আমার ‘মা’, দাবি যুবকের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৪, ৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২১:২২, ৩ জানুয়ারি ২০১৮

‘১৯৮৮ সালে আইভিএফ পদ্ধতিতে লন্ডনে জন্ম হয়েছে আমার। আর আমার মায়ের নাম ঐশ্বর্য রাই বাচ্চন।’ বিশাখাপত্তমের ২৯ বছর বয়সী যুবক সঙ্গীত কুমারের এই বিস্ফোরক দাবিতে চোখ কপালে উঠেছে পুরো বলিউডের। হতবাক হয়েছে ঐশ্বর্য অনুরাগীরা।

বাচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বাচ্চনের একমাত্র কন্যা আরাধ্যা। এতদিন পর্যন্ত এই নিয়ে কোন বিতর্ক ছিল না। একমাত্র সন্তান আরাধ্যাকে নিয়ে সুখে দিন কাটছিল রাই সুন্দরীরও। সেই নিশ্চিন্ত সংসারে সংশয়ের দোল দিল সঙ্গীত কুমার নামে এক যুবক।

তিনি জানিয়েছেন, ‘১৯৮৮ সালে লন্ডনে জন্মের পর তাঁকে কোদাভরমে নিয়ে আসা হয়। তিন বছর বয়স পর্যন্ত দিদিমা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের কাছে বড় হন তিনি। ২০১৭ সালের মার্চ মাসে দাদু কৃষ্ণরাজ রাইয়ের মৃত্যু হয়। তাঁর কাকার নাম আদিত্য রাই।’

অমিতাভ বাচ্চন এবং জয়া বাচ্চন আলাদা থাকেন বলে সম্প্রতি দাবি করেছিলেন সাংসদ অমর সিং। সঙ্গীত কুমারের দাবি, আলাদা থাকেন তাঁর ‘মা’। ২৯ বছর বয়সী এই যুবকের বিস্ফোরক দাবি, ‘২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হলেও আমার মা এখন আলাদা থাকেন। আমি চাই আমার মা আমার সঙ্গে থাকুন। ২৭ বছর হয়ে গেল, আমি আমার পরিবারের থেকে বিচ্ছিন্ন।’

কিন্তু ঐশ্বর্য রাই বাচ্চন যে তাঁর মা তার কোনও প্রমাণ পেশ করতে পারেননি সঙ্গীত। এর আগে তামিল তারকা ধনুশকে নিয়েও এমন এক কাণ্ড ঘটেছিল। রজনীকান্তের জামাইকে নিজেদের সন্তান বলে দাবি করেছিলে এক দম্পতি।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি