ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ঐশ্বর্যকে নিয়ে ‍গুঞ্জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪২, ১৫ আগস্ট ২০১৮

১৯৯৪ সালে প্রথম বিশ্বসুন্দরী হয়েছিলেন ঐশ্বর্য রাই। মিস ওয়ার্ল্ড হওয়ার পর পরই বলিউডে পা দেন ঐশ্বর্য। এরপর থেকে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

রাই সুন্দরী হয়ে ওঠেন বলিউডের অঘোষিত ‘রানি’। ‘দেবদাস’ হোক কিংবা ‘জোশ’ কিংবা অব সময় নিজের গ্ল্যামারে ঝলসে দিয়েছেন রাই। সেই ধারা বজায় রয়েছে এখনও। সে কানের রেড কার্পেট হোক কিংবা হালফিলের ‘ফান্নে খান’, ঐশ্বর্য কিন্তু এখনও বলিউডের অঘোষিত রানী।

সম্প্রতি ঐশ্বর্যর একটি কম বয়সের ছবি ভাইরাল হয়েছে। যেখানে নীল জিন্সের সঙ্গে সাদা ক্রপ টপ পরতে দেখা যায় ঐশ্বর্যকে। রাই-এর ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ‘ফান্নে খান’-এ অনিল কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন ঐশ্বর্য রাই বচ্চন। এই সিনেমায় অনিল কাপুর এবং ঐশ্বর্য রাই-এর পাশাপাশি দেখা যায় রাজকুমার রাও-কে। এই সিনেমায় একজন রকস্টারের ভূমিকায় অভিনয় করেন রাই। এই সিনেমা বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও, ঐশ্বর্যর অভিনয় কিন্তু সবার প্রশংসা পায়।

যদিও বলিউড পাড়ায় গুঞ্জন সৃষ্টি করে ওই ছবি। সমালোচকদের মতে, ঐশ্বর্য রাই-এর অভিনয়ের ধার দিন দিন কমে যাচ্ছে। আর সেই কারণেই এবার ‘ফান্নে খান’-ও মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি রাই সুন্দরী।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি