ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ওয়াটসনের সেঞ্চুরিতে চেন্নাইয়ের বড় পুঁজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৫, ২০ এপ্রিল ২০১৮

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) প্রথম সেঞ্চুরি করেছেন খুন মেজাজের ব্যাটিং ক্রিস গেইল। শুক্রবার এই মৌসুমের দ্বিতীয় সেঞ্চুরিটাও পেয়ে গেলো আইপিএল। চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান শেন ওয়াটসন রাজস্থান রয়্যালসের বিপক্ষে সেই সেঞ্চুরি করেছেন। তার ৫৭ বলে ১০৬ রানের বিধ্বংসী ইনিংসে ভর করেই উইকেটে ২০৪ রানের বড় সংগ্রহ পেয়েছে মহেন্দ্র সিং ধোনির দল। 

টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই আগ্রাসী ছিল চেন্নাই। ১২ রান করে আম্বাতি রাইডু যখন আউট হন ৪.৩ ওভারেই তখন পঞ্চাশ রান দলের। এরপর ওয়াটসনকে নিয়ে তাণ্ডব চালায় সুরেশ রায়না। দ্বিতীয় উইকেটে তারা করেন ৮১ রানের জুটি।

২৯ বলে ৯ বাউন্ডারিতে ৪৬ রান করে শ্রেয়াস গোপালের লেগস্পিনে আউট হয়ে সাঁজঘরে ফিরে যান রায়না। তার শিকার হয়ে ধোনিও ফিরে যান মাত্র ৫ রানে। এর পর পরই ৩ রান করে স্যাম বিলিংস গোপালের তৃতীয় শিকার হলেও রান আটকে থাকেনি চেন্নাইয়ের। ওয়াটসন তাণ্ডব চালিয়েই গেছেন।

শেষ পর্যন্ত ইনিংসের এক বল বাকি থাকতে ওয়াটসন আউট হয়েছেন ১০৬ রান করে। ৫৭ বলের দানবীয় ইনিংসে ৯টি চার আর ৬টি ছক্কা হাঁকিয়েছেন অস্ট্রেলিয়ার এই ব্যাটসম্যান। ১৬ বলে ৪ বাউন্ডারিতে ২৪ রানে অপরাজিত থাকেন ডোয়াইন ব্রাভো। রাজস্থান রয়্যালসের পক্ষে ৪ ওভারে ২০ রান দিয়ে ৩টি উইকেট নিয়েছেন শ্রেয়াস গোপাল। শেষ পর্যন্ত ৫ উইকেটে ২০৪ রানের বড় সংগ্রহ পায় ধোনির দল। ম্যাচে রাজস্থানকে জিততে হলে করতে হবে ২০৫ রান।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি