ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ওয়ার্নার যখন নির্মাণ শ্রমিক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৭, ২০ এপ্রিল ২০১৮

ডেভিড ওয়ার্নার। সানরাইজার্স হায়দারাবাদের অধিনায়ক হয়ে আরেকটি আইপিএল জেতার পরিকল্পনা সাজানোর কথা তার। কিন্তু বল বিকৃতির ঘটনায় অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের দেওয়া ১২ মাসের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন তিনি। ওয়ার্নারকে আইপিএল থেকে বাদ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। জন্য হায়দারাবাদের কাছ থেকে ১২ কোটি রুপি বেতনও তাই হাতছাড়া হয়েছে।

কিন্তু ওসব নিয়ে ভাবলে কি আর চলে! তাইতো নিজেকে ব্যস্ত রাখতে হয়েছেন শখের নির্মাণ শ্রমিক! ব্যাটের বদলে হাতে ড্রিল আর হেলমেটের বদলে হাতায় নির্মাণ শ্রমিকদের হ্যাট নিয়ে ডেভিড ওয়ার্নার। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ওয়ার্নারের নতুন ‘চাকরি’র কথা জানিয়েছেন ক্যান্ডিস ওয়ার্নার। ক্যান্ডিসের ভিডিওতে দেখা যায়, সিডনির সমুদ্র তীরবর্তী একটি ম্যানশনে ড্রিল নিয়ে কাজ করছেন ওয়ার্নার। প্রকল্প পরিচালক পুরোপুরি ভিন্ন অর্থের ট্যাগ হ্যাটে লাগিয়ে তাকে বুঝিয়ে দিয়েছেন। তার যে এখন ক্রিকেট বিহীন সময়টা ভালোই কাটছে সেটিই বোঝোলেন ভক্তদের।

নিজের নির্মাণাধীন বাড়ির পেছনেই এখন শ্রম দিচ্ছেন তিনি। প্রায় ১ কোটি ডলারের বাড়িটা বানাচ্ছেন লারলাইন উপসাগর মুখী একটি জমিতে। ২০১৫ সালে ৪০ লাখ অস্ট্রেলিয়ান ডলারে এই ব্যয়বহুল অঞ্চলে জমি কিনেছিলেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ওয়ার্নার।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি