ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ট্রাম্পের সঙ্গে প্রণয়

কখনোই তাঁর সঙ্গে একা ছিলাম না: হ্যালি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৮, ২৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১২:০৪, ২৭ জানুয়ারি ২০১৮

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে পর্নোস্টার থেকে শুরু করে তার মন্ত্রীপরিষদের সদস্য-অনেকের সঙ্গেই গভীর প্রণয়ের সম্পর্ক ফাস হয়ে যাওয়ার পর, মন্ত্রীসভার এক সদস্য এর তীব্র প্রতিবাদ জানিয়েছে। গোপন সম্পর্কের অভিযোগ ঢাকতে ওই নেত্রী বলেন, ট্রাম্পের সঙ্গে তার কোন ঘনিষ্ট সম্পর্কতো নেই-ই বরং কোন দিনই তার সঙ্গে একা ছিলেন না বলে দাবি করেছেন।

ট্রাম্প প্রশাসনের গুরুত্বপূর্ণ ওই নেত্রীর নাম নিকি হ্যালি। তিনি জাতিসংঘে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূতের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি প্রথম নারী হিসেবে দক্ষিণ-ক্যারোলিনার গভর্নরের দায়িত্ব পালন করছিলেন। ভারতীয় বংশোদ্ভূত নিকি হ্যালি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে প্রণয়ের খবর গুজব বলে উড়িয়ে দিয়ে বলেন, এটা তার জন্য খুবই বিরক্তিকর। একইসঙ্গে এই ধরণের প্রচারণাকে মারাত্মক অপরাধ বলে গণ্য করেন তিনি।

যুক্তরাষ্ট্রের গণমাধ্যম পলিটিকোর কাছে দেওয়া সাক্ষাৎকারে নিকি হ্যালি বলেন, ওলফ যে অভিযোগ এনেছেন, তা পুরোপুরি মিথ্যে ও বানোয়াট। এটি আমার জন্য খুবই বিব্রতকর।

ট্রাম্পের সঙ্গে এয়ারফোর্স ওয়ানে হ্যালির একান্তে সময় কাটানোর কথা সাংবাদিক মাইকেল উলফ তার ফিউরি গ্রন্থে উল্লেখ করেছেন। এরপরই যুক্তরাষ্ট্রজুড়ে তার হ্যালির সঙ্গে ট্রাম্পের গোপন সম্পর্কের বিষয়টি সামনে চলে আসে। অনেকে বলছেন, হ্যালি আগামী প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হতে চাচ্ছেন। আর এ জন্যই তিনি ধনকুবের ট্রাম্পের সঙ্গে তার ভবিষ্যৎ রাজনীতি নিয়েও আলোচনা করেছেন।

নানা নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া ট্রাম্পের সঙ্গে নিকি হ্যালির প্রণয় রয়েছে বলে সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে দাবি করেন উলফ। ট্রাম্পকে নিয়ে লেখা বই ‘ফায়ার অ্যান্ড ফিউরি’ এরই মধ্যে বিশ্বজুড়ে আলোচিত। ওই বইয়েও এর ইঙ্গিত দিয়েছিলেন তিনি। উলফ দাবি করেন, প্রেসিডেন্টের বিমান এয়ারফোর্স ওয়ানে ট্রাম্প ও নিকি হেইলি যে একান্তে সময় কাটিয়েছেন, তা তিনি নিশ্চিত। রাজনীতিতে নিকি হেইলির ভবিষ্যৎ তৈরি করে দিতে চান ট্রাম্প।

জাতিসংঘে যুক্তরাষ্ট্রের প্রতিনিধি নিকি হ্যালি আরও বলেন, “প্রেসিডেন্টের সঙ্গে তার অনেক বিষয়েই কথা হয়। তবে তার রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে কখনও কথা হয়নি। আর সরকারি কাজ ছাড়া যেহেতু তার সঙ্গে অন্য কোন বিষয় নিয়ে আলোচনা করি না, তাই তার সঙ্গে (এক কামরায়) একান্তে সময় কাটানোর প্রশ্নই উঠে না। আর তাই তাঁরসঙ্গে কখনও একা ছিলাম না আমি।”

জানা গেছে ৪৬ বছর বয়সী নিকি হ্যালির দুই সন্তান রয়েছে। তাছাড়া ২০ বছর ধরে তিনি স্বামী-সংসারসহ সুখেই দিন কাটাচ্ছেন।

সূত্র: গার্ডিয়ান
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি