ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কমলাপুরে টিকেট প্রত্যাশীদের উপচেপড়া ভিড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৮, ২২ আগস্ট ২০১৭ | আপডেট: ১৭:২৮, ২৬ আগস্ট ২০১৭

পবিত্র ঈদুল আজহা সামনে রেখে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির পঞ্চম দিন টিকেট প্রত্যাশীদের উপচেপড়া ভিড় দেখা গেছে কমলাপুর স্টেশনে। মঙ্গলবার সকাল ৮টা থেকে ২৩টি কাউন্টারে একযোগে টিকেট বিক্রি শুরু হয়। এদিন দেওয়া হচ্ছে ৩১ আগস্ট ঈদযাত্রার অগ্রিম টিকেট।

ঈদুল আজহার তিন দিনের সরকারি ছুটি শুরু হবে ১ সেপ্টেম্বর থেকে। এবার ছুটি শুরুর আগের দিন বৃহস্পতিবার, অর্থাৎ শেষ কর্মদিবস হওয়ায় ওই দিনের টিকেটের চাহিদাই সবচেয়ে বেশি।

অগ্রিম টিকেট নেওয়ার জন্য আগের দিন থেকে লোকজন ভিড় করছেন কমলাপুরে। প্রতিটি কাউন্টারের সামনেই ছিল টিকেট প্রত্যাশীদের দীর্ঘ লাইন।

এদিন ৩১টি আন্তঃনগর ট্রেনের বিভিন্ন গন্তব্যের ২২ হাজার ৪৯৬টি টিকেট বিক্রি করা হচ্ছে। ৩৫ শতাংশ টিকেট কোটার জন্য রেখে বাকি টিকেট কাউন্টারে বিক্রি হচ্ছে। এছাড়া ঈদের বিশেষ ট্রেনের ২ হাজার ৬০৬ টি টিকেটও কাউন্টারে পাওয়া যাচ্ছে।

খুলনার সুন্দরবন এক্সপ্রেসের টিকেটের জন্য আইডিয়াল কলেজের ছাত্র মো. ইয়ারুল সোমবার দুপুর থেকে স্টেশনে আছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় কাঙ্ক্ষিত টিকেট হাতে পেয়েছেন তিনি। ইয়ারুল বলেন, সারারাত কষ্টের পরে মনে হচ্ছে সোনার হরিণ হাতে পেয়েছি। ঈদের আগে টিকেটের জন্য যে যুদ্ধ করা লাগে, টিকেট সোনার হরিণের চেয়ে কম না।

কমলাপুরের স্টেশন ম্যানেজার সীতাংশু চক্রবর্তী গণমাধ্যমকে জানান, গতবছরের চেয়ে এবার অগ্রিম টিকেট প্রত্যাশীর ভিড় বেশি। আর ৩১ আগস্টের টিকেটের জন্য এবার সবচেয়ে বেশি ভিড় হয়েছে আজ মঙ্গলবার।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি