ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কাতারে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৯, ১১ আগস্ট ২০১৮

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে বঙ্গবন্ধু পরিষদ দোহা মহানগর কাতার।

রাজধানী দোহার একটি হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি হাসান মাবুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আয়ুব আলীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.মুসা।

বিশেষ অতিথি ছিলেন- রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আক্তার কামাল, বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এম হারুন, বাহরাইন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ করিম, রাউজান সমিতির সভাপতি মো. মহসিন খান, কাতার যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন চৌধুরী।

বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এম শফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আকবার হোসেন বাচ্চু, আব্দুল জলিল, সৈয়দ আরিফ প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল একটি স্বাধীন দেশ গড়ার। স্বপ্ন ছিল একটি সার্বভৌম রাষ্ট্রের। স্বপ্ন ছিল এ দেশের খেটে খাওয়া মেহনতী মানুষের অর্থনৈতিক স্বাধীনতার। যার জন্য আমরা পেলাম একটি স্বাধীন দেশ, ঘাতকরা সেই মহান ব্যাক্তিকে বেঁচে থাকতে দেয়নি। বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।’

কেআই/  এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি