ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কানের রানী ঐশ্বরিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৮, ১৪ মে ২০১৮ | আপডেট: ১১:০১, ১৪ মে ২০১৮

লাল লিপস্টিকে রাঙানো ঠোঁট, শরীরে জড়ানো কালো ও বেগুণির সম্মিলনে সাজানো দীর্ঘ গাউন। দেখে মনে হচ্ছিল ময়ূর বা প্রজাপতির পাখা। এমন পোশাকেই কানের লালগালিচায় হাঁটলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।
শনিবার কানের লালগালিচায় হাঁটার পর পালে দো ফেস্টিভ্যাল ভবন থেকে বেরিয়ে আসছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী। গাড়ির জন্য ফটকের মুখে দাঁড়িয়ে কয়েক মুহূর্ত অপেক্ষা করতে হলো তাকে।


বচ্চন-বধূর জন্য বাড়তি নিরাপত্তা ছিল সেখানে। কারণ আন্তর্জাতিক অঙ্গনে তিনিই ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে বড় বিজ্ঞাপন। গাড়ি আসতেই পুলিশি পাহারায় সেদিকে হনহন করে যাচ্ছিলেন ঐশ্বরিয়া।
বিশ্বখ্যাত প্রসাধন প্রস্তুতকারী প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে কান উৎসবের লালগালিচা মাতিয়েছেন তিনি। কান সৈকতকে তার মতো এমন চমৎকারভাবে আর কেউই শাসন করতে পারে নি। এজন্যই তাকে বলা হয় কানের রানী।


রূপে-গুণে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক এই আয়োজনের ৭১তম আসরে লালগালিচায় হাজির হয়ে আলো কেড়েছেন অ্যাশ। সেখানে হাজির হতে তিনি বেছে নিয়েছেন দুবাই ভিত্তিক ডিজাইনার মাইকেল সিনকোর পোশাক। কানের দুলগুলোও ছিল দর্শনীয়। আর স্টাইলিস্ট ছিলেন আস্থা শর্মা। গাউনটি দেখে ফ্যাশন অনুরাগীরা কুর্নিশ করছে তাকে। দৃষ্টিনন্দন পোশাকটির সুবাদেই অনায়াসে সবার মনোযোগ নিজের দিকে নিয়ে আসেন তিনি।


লালগালিচায় পা মাড়ানোর আগে মেয়ে আরাধ্যর সঙ্গে দারুণ সময় কেটেছে অ্যাশের। লাল পোশাকে তাকে লাগছিল রাজকুমারীর মতো। মায়ের হাতে হাত রেখে তাকে লালগালিচা পর্যন্ত এগিয়ে দিয়েছে সে। এর আগে বর্ষীয়ান ব্রিটিশ অভিনেত্রী হেলেন মিরেন ও ঐশ্বরিয়ার সঙ্গে দাঁড়িয়ে ছবিও তুলেছে ছয় বছরের শিশুটি।
এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি