ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কারও কথায় আমার কিছু যায় আসে না : মিথিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১০, ২৩ সেপ্টেম্বর ২০১৭

এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। গায়ক কাম অভিনেতা তাহসানের সঙ্গে প্রায় এক যুগের সংসারের ইতি টেনেছেন মাস খানেক আগে। বিষয়টি নিয়ে আলোচনা কম হয়নি। বিব্রত মিথিলা বেশ কিছুদিন আড়ালে ছিলেন। তবে ধকল কাটিয়ে জীবনের নতুন একটি অধ্যায় শুরু করেছেন মিথিলা। কারণ সহজে ভেঙে পড়ার পাত্রী নন তিনি।

এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, কারও কথাতে আমার কিছু যায় আসে না। মানসিকভাবে আমি কুল থাকি। একজন নারীর জন্য চারদিকে নানা প্রতিবন্ধকতা থাকবে। বিশেষ করে সে যখন এরকম বড় একটা সিদ্ধান্ত নেবে। স্বাভাবিকভাবে সেরকমটা হয়েছে। কিন্তু জীবন থেমে থাকে না। আমার জীবনও জীবনের নিয়মে চলছে।

একমাত্র মেয়ে আয়রাকে নিয়ে চলছে তার জীবন। মেয়েকে বেশি সময় দেয়ার চেষ্টা করেন মিথিলা। এর পাশাপাশি বিচ্ছেদের কয়েক দিন বাদেই অভিনয়ে ফের মনোযোগী হয়েছেন তিনি। যার ধারাবাহিকতায় গেল ঈদে চারটি নাটকে অভিনয় করেছেন মিথিলা। সময় খুব হিসাব করে মেলাতে হয় তার। তাই প্রস্তাব থাকলেও এর বেশি কাজে নিজেকে জড়াতে পারেননি।


তবে অল্প কাজে সাড়া পেয়েছেন প্রচুর। ‘ব্যাচ ২৭: দ্য লাস্ট পেজ’, ‘পাঞ্চ ক্লিপ, অ্যান্টি ক্লক’ নাটকগুলোর মাধ্যমে দারুণভাবে প্রশংসিত হয়েছেন মিথিলা।


তবে আগের মতো করেই অভিনয়ে নিয়মিত হওয়ার পরিকল্পনা আপাতত নেই এ মডেল-অভিনেত্রীর। কারণ উৎসব কিংবা বিশেষ দিন ছাড়া অভিনয়ের জন্য সময় বের করা কঠিন তার জন্য। সপ্তাহজুড়ে অফিস নিয়ে ব্যস্ত থাকেন মিথিলা।


আর ছুটির দিনগুলো থাকে মেয়ে আয়রার জন্য বরাদ্দ। বর্তমানে ব্র্যাকের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। মাঝেমধ্যেই দেশের বাইরেও যেতে হয় অফিসের কাজে। আর তাই ঈদ, ভালোবাসা দিবস, পহেলা বৈশাখের মতো উপলক্ষ ছাড়া অভিনয়ের সময় তেমন একটা পান না মিথিলা।


এদিকে বিচ্ছেদের পর নিজেকে ভালোভাবেই সামলে নিয়েছেন মিথিলা। যদিও বিষয়টি তার জন্য ছিল বেশ কষ্টসাধ্য। অনেকেই অনেক কথাও বলেছেন এ নিয়ে। তবে এসবের প্রভাব পড়েনি মিথিলার পথচলায়।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি