ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কারা থাকছেন ফাইনালের একাদশে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৪, ২৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১২:০৮, ২৭ জানুয়ারি ২০১৮

মিরপুরে আজ ত্রিদেশীয় সিরিজের ফাইনালে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ ও শ্রীলংকা। সবশেষ  ম্যাচের দু:স্মৃতি কাটিয়ে আজকের ম্যাচে নিজেদের মেলে ধরবে টাইগাররা-এমনটাই আশা নিযুত ক্রিকেট ভক্তের। এই সিরিজে পারফরমেন্স বিবেচনায় আজকের ম্যাচে স্কোয়াডে একাধিক পরিবর্তন আসতে পারে।
তিন বছর পর দলে ফেরা এনামুল হক বিজয় এই সিরিয়ে প্রত্যাশিত ব্যাট করতে পারেননি। তাই তামিমকে সঙ্গ দিতে আজকে ওপেনিংয়ে নামতে পারেন ইমরুল কায়েস কিংবা মোহাম্মদ মিঠুনের মধ্য থেকে একজন। আগেরদিন দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও ইঙ্গিত দিয়েছিলেন, তারা চিন্তাভাবনা করছেন একাদশ নিয়ে। সে ক্ষেত্রে ইমরুলকে নেওয়া হতেও পারে। এর পাশাপাশি আরো দু’একটি পরিবর্তন হতেও পারে।
এই সিরিজে ব্যাটিংয়ে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন অলরাউন্ডার নাসির হোসেন। তাই আজকের ম্যাচে তার বাদ পড়াটা অবধারিতই বলা চলে। তার পরিবর্তে দলে ঢুকতে পারেন আরেক অলরাউন্ডার মেহেদী মিরাজ।
আজকের ম্যাচে তিন পেসার মাশরাফি, মুস্তাফিজ ও রুবেল একাদশে থাকছেন এটা নিশ্চিত। এর পাশাপাশি মোহাম্মদ সাইফুদ্দিন অন্তর্ভূক্ত হতে পারেন।
আর স্পিনে সাকিব আল হাসানের সঙ্গে দিতে পারেন সানজামুল ইসলাম।
ব্যাটিংয়ে তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও সাব্বির রহমানতো আছেনই। ধারাবাহিকভাবে বাংলাদেশের মিডল অর্ডর ব্যাটসম্যানরা ব্যর্থ হওয়ায় শেষ পর্য টিম ম্যানেজমেন্ট চমক দেখালে  অবাক হওয়ার কিছু থাকবে না।
সম্ভাব্য বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাকিব আল হাসান/ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, সানজামুল/ মেহেদী মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক),  রুবেল হাসেন ও মুস্তাফিজুর রহমান।



Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি