ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কুমিল্লা-রংপুর ম্যাচের বাকি অংশ সোমবার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩২, ১০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১১:০২, ১২ ডিসেম্বর ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের বাকি খেলা হবে সোমবার। ম্যাচটি সন্ধ্যা ছয়টায় অনুষ্ঠিত হবে। রোববার ম্যাচ যেখানে শেষ হয়েছে ঠিক সেখান থেকেই শুরু হবে সোমবারের খেলা।  রোববার সন্ধ্যায় মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। ফাইনালে যাওয়ার গুরুত্বপূর্ণ এ ম্যাচে টসে জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠান কুমিল্লা অধিনায়ক তামিম ইকবাল। কিন্তু বৃষ্টির কারণে দীর্ঘ সময় খেলা বন্ধ থাকলে ম্যাচটি স্থগিত করে সোমবার ফের খেলা শুরু করার নির্দেশনা আসে বিপিএল কর্তৃপক্ষের কাছ থেকে।

বৃষ্টির আগে সাত ওভার খেলা হয়। এরপর নির্ধারিত সময় পেরিয়ে গেলে কুমিল্লা খেলতে অস্বীকৃত জানায়। কিন্তু রংপুর খেলতে চায়। কেননা লিগে পয়েন্টে এগিয়ে থাকায় কুমিল্লা ফাইনালে চলে যাওয়ার নিয়ম রয়েছে। শেষ পর্যন্ত খেলার বাকি অংশ সোমবার গড়ায়।

এর আগে এক উইকেট হারিয়ে ৫৫ রান তোলে রংপুর। আগের ম্যাচে সেঞ্চুরি করা ক্রিস গেইল এদিন মাত্র তিন রানেই বিদায় নেন। ১০ বল খেলে তিনি মেহেদি হাসানের শিকার হন। তবে ‍আরেক ওপেনার জনসন চার্লস ২৬ বলে চারটি চার ও সমান ছক্কায় ৪৬ রান করে অপরাজিত আছেন। তার সঙ্গে চার রানে মাঠ ছাড়েন ব্র্যান্ডন ম্যাককালাম।

এ ম্যাচে দু’দলই একটি করে পরিবর্তন এনেছে। ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গার পরিবর্তে ইসুরু উদানাকে একাদশে নিয়েছে রংপুর। জাতীয় দলের হয়ে খেলতে চলে গেছেন মালিঙ্গা। আর ডোয়েন ব্রাভোর পরিবর্তে লেগ স্পিনার গ্রায়েম ক্রেমারকে নিয়েছে কুমিল্লা।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি