ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৯, ২৫ মে ২০১৮ | আপডেট: ০৮:৪২, ২৫ মে ২০১৮

কুমিল্লার বুড়িচং উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে কামাল হোসেন প্রকাশে ফেন্সি কামাল (৫১) নামে তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তার বিরুদ্ধে বুড়িচং ও কোতয়ালী মডেল থানায় ১২টির অধিক মাদকের মামলা রয়েছে। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে হানিফ ও ইলিয়াস নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। কুমিল্লা ডিবির এসআই শাহ কামাল আকন্দ পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ষোলনল ইউনিয়নের মহিষমারা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫০ কেজি গাঁজা ও একটি পাইপগান উদ্ধার করেছে পুলিশ।

নিহত কামাল হোসেন জেলার আদর্শ সদর উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের হিরন মিয়ার ছেলে বলে জানা গেছে। আটককৃত হানিফ (৪২) জেলার আদর্শ সদর উপজেলার ছাওয়ালপুর গ্রামের মফিজ মিয়ার ছেলে এবং ইলিয়াস (২৮) জেলার চান্দিনা উপজেলার কোরপাই গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার করতে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোজ কুমার এবং ডিবির ওসি নাছির উদ্দিন মৃধার নেতৃত্বে দুটি টিম উপজেলার মহিষমারা এলাকায় অবস্থান নেয়। রাত ১২টার দিকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী কামাল হোসেন ও তার সহযোগীদের মাদক পাচারকালে পুলিশ তাদের আটকের চেষ্টা চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও আত্মরক্ষায় পাল্টা ৩৪ রাউন্ড গুলি চালায়। এতে মাদক ব্যবসায়ী ফেন্সি কামাল গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি