ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৩, ২০ জুলাই ২০১৮

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে খোরশেদ আলম প্রকাশে কানা খোরশেদ (৪৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার হাসানপুর সরকারি কলেজের বিপরীতে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার ও ৮০ কেজি গাঁজা এবং দুই রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান উদ্ধার করেছে পুলিশ।

নিহত খোরশেদ জেলার দেবীদ্বার উপজেলার গংগানগর গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে দেবীদ্বারসহ কুমিল্লা, ঢাকা এবং নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ওসি আলমগীর হোসেন জানান, কুমিল্লা থেকে প্রাইভেটকারযোগে ঢাকায় মাদকের চালান যাচ্ছে গোপনসূত্রে এমন খবর পেয়ে দাউদকান্দি পুলিশের একটি দল হাসানপুর কলেজের বিপরীতে রাস্তায় অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি শুরু করে। পরে রাত দেড়টার দিকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী খোরশেদ আলমকে বহনকারী প্রাইভেটকার আটক করার সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গুলি বিনিময়ের একপর্যায়ে মাদক ব্যবসায়ী খোরশেদ গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি