ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কুম্ভ রাশি : কেমন যাবে ২০১৮

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৭, ১ জানুয়ারি ২০১৮

এই রাশির জাতক ও জাতিকারা স্বভাবতই বুদ্ধিমান, ঠাণ্ডা মাথার মানুষ এবং কাজকর্মে স্বচ্ছ। এদের কল্পনাশক্তি প্রখর। যেকোনো ভালো কাজ এদের অনুপ্রেরণা জোগায় এবং সেই জাতীয় কাজে অংশগ্রহণের জন্য তারা মরিয়া হয়ে উঠে।

বায়ু রাশি কুম্ভের জাতক-জাতিকার জন্য সামগ্রিকভাবে ২০১৮ খ্রিস্টাব্দ শুভ সম্ভাবনাময়। সেক্ষেত্রে শুভ গ্রহ বৃহস্পতি এবং রাশ্যাধিপতি শনির দৃষ্টি রয়েছে। তৃতীয় স্থানে ইউরেনাসের অবস্থিতির কারণে কনিষ্ট ভ্রাতা-ভগ্নিদের কেউ কোনো ধরনের দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন। একই সঙ্গে ওই ক্ষেত্রে বৃহস্পতি ও মঙ্গলের দৃষ্টির ফলে অলৌকিকভাবে বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পাওয়ার সম্ভাবনা আছে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। বিদ্যার্থীদের জন্য বছরটি খুব একটা অনুকূল নাও হতে পারে। বছরের শুরু থেকেই পড়াশোনায় অধিকতর মনযোগী হওয়ার চেষ্টা করুন। এ বছর কুম্ভের জাতক-জাতিকার বেশ কিছু অপ্রত্যাশিত শুভাশুভ ঘটনার সম্মুখীন হতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। কোনো দুরারোগ্য ব্যাধিতে ভোগার আশঙ্কা আছে। রাস্তাঘাটে চলাফেরায় সতর্ক থাকুন। অন্যথায় পায়ে কোনো আঘাত প্রাপ্তির আশঙ্কা রয়েছে।

কর্মপরিবেশ অনুকূল থাকবে। তবে চিত্তচাঞ্চল্যের জন্য মাঝেমধ্যে ভুল সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন। যার ফলে সাফল্য কোনো কোনো ক্ষেত্রে বাধাগ্রস্ত হতে পারে। ভাইবোনদের সঙ্গে পারিবারিক বিষয়াদি নিয়ে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। কারো কারো তীর্থযাত্রার আকাঙ্ক্ষা পূর্ণ হওয়ার সম্ভাবা আছে।

 

একনজরে কুম্ভ রাশি

শাসক গ্রহ : শনি ও ইউরেনাস

শুভ সংখ্যা : ৪

বৈশিষ্ট্য : বাতাস

রং : নীল, সবুজ ও বেগুনী

রত্ন : পান্না ও হীরা

ধাতু : সোনা, রুপা, হোয়াইট গোল্ড

শুভ দিন : শুক্র ও শনিবার

সঙ্গী/সঙ্গিনী : মিথুন, তুলা

 

/ডিডি/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি