ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩০, ২৬ সেপ্টেম্বর ২০১৭

কুষ্টিয়ার পুলিশের সঙ্গেবন্দুকযুদ্ধেএক যুবক নিহত হয়েছেননিহত যুবকের নাম টেনি (২৭)পুলিশের দাবি টেনি একজন দুর্ধর্ষ সস্ত্রাসী।

মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিপুলবাড়িয়া-বালিয়াডাঙ্গা মাঠের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি বিদেশি পিস্তুল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত টেনি উপজেলার আড়িয়া ইউয়িনের ছাতারডাড়া গ্রামের আলম মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা থান গণমাধ্যমকে বলেন, একদল সশস্ত্র সন্ত্রাসী দৌলতপুর-কাতলামারী সড়কের পিপুলবাড়িয়া-বালিয়াডাঙ্গা মাঠের মধ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে এসআই রহিমের নেতৃত্বে পুলিশের টহল দল সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে টেনির পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে শনাক্ত করেন।

তিনি বলেন, উভয় পক্ষের ‘বন্দুকযুদ্ধে’ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলি উদ্ধার হয়েছে।

 

/আর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি