ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কেন নিখোঁজ হলো তা জানতে পারিনি: শিক্ষামন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৪, ২১ জানুয়ারি ২০১৮

শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মী নিখোঁজের ঘটনা ঘটেছে। কিন্তু কেন তারা নিখোঁজ হলেন এ বিষয়ে কিছুই জানা যায়নি বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

তবে এই নিখোঁজের ঘটনায় শিক্ষামন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের মহাপরিদর্শকের কাছে সাহায্য চেয়েছেন। রোববার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, গতকাল অর্ধবেলা সিলেটে ছিলাম, বিমানবন্দরে পৌঁছেই শুনেছি। শোনার সঙ্গে সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি ও র‌র‌্যাবের প্রধানকে ফোন করে জানিয়েছি। অন্য সহকর্মীরা সংশ্লিষ্ট থানায় ডিজি করেছেন। বিষয়টি নিয়ে পুলিশও যথেষ্ট তৎপর রয়েছে।

তিনি আরও বলেন, কী কারণে এটা হতে পারে ভুক্তভোগীদের পরিবারের কাছ থেকে এখনও পর্যন্ত তেমন কিছু জানতে পারিনি। আমরা ধারণাও করতে পারছি না।

শিক্ষামন্ত্রী বলেন, তাদের পরিবার খুবই উদ্বিগ্ন, সকালে মোতালেবের স্ত্রী-স্বজনরা বাসায় এসেছিলেন। সহকর্মীদের একটি সমিতি আছে, তাদের সঙ্গেও কথা বলেছি। তারাও বলতে পারছেন না সুনির্দিষ্টভাবে বিষয়টি কী হতে পারে।

নাহিদ বলেন, সবাইকে শান্ত থাকতে বলেছি। কেউ কোনো ক্লু পেলে তা জানাতে অনুরোধ করেছি।

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার বনানী এলাকা থেকে শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চমান সহকারী নাসির উদ্দিন নিখোঁজ হন। শনিবার শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেনকে রাজধানীর বছিলা এলাকা থেকে তুলে নেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

 

এম/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি