ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কেনো চুক্তিবদ্ধ হওয়ার পরও সরে গেছেন মাহী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৮, ১৭ আগস্ট ২০১৮

ঢালিউডে ঈদের আমেজ শুরু হয়ে গেছে। এরইমধ্যে প্রায় চূড়ান্ত হয়ে গেছে মুক্তি পেতে যাওয়া সিনেমার তালিকা। যে তালিকায় রয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহীর ‘জান্নাত’। সিনেমাটির ট্রেলার প্রকাশের পর ভক্তরা বেশ আগ্রহ নিয়ে অপেক্ষায় আছেন প্রিয় নায়িকাকে বড়পর্দায় দেখতে।

চলতি সময়ে মাহী বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। সেগুলো এ বছর মুক্তি পেলে বছর শেষে মাহীর মুক্তি প্রাপ্ত সিনেমার সংখ্যা ভালো একটা অঙ্কে দাঁড়াবে। তবে সম্প্রতি জানা গেল তিনি ‘ও মাই লাভ’ শিরোনামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পরও সরে গেছেন। এমনকি সিনেমার জন্য প্রাপ্ত টাকাও ফেরত দিয়েছেন।

এর কারণ হিসেবে মাহী বলেন, ‘একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হওয়ার আগে গল্পসহ সার্বিক বিষয়গুলো জেনে নিই। সবকিছু মিলিয়ে ইতিবাচক হলে একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হই। কিন্তু এই সিনেমাতে যেমনটা জেনে আমি চুক্তিবদ্ধ হই তা পরবর্তীতে ঠিক ছিল না। মূলত গল্প পরিবর্তন হওয়ায় সিনেমাটি থেকে সরে এসেছি। পরবর্তীতে একজন কলকাতার নায়িকা যুক্ত করা হয়। যা আমি আগে থেকে জানতাম না।’
মাহী বর্তমানে ব্যস্ত রয়েছেন তার ঈদের সিনেমা নিয়ে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমাতে দীর্ঘদিন পর আবারও সাইমন-মাহী জুটিতে দেখবেন দর্শকরা।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি