ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ক্ষমতাসীন দলের অধীনেই আগামী নির্বাচন: তোফায়েল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫০, ২২ ফেব্রুয়ারি ২০১৮

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ক্ষমতাসীন দলের অধীনেই আাগামী ডিসেম্বরে নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচন কমিশন সেই নির্বাচনের জন্য ব্যবস্থা গ্রহণ করবেন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য সংগ্রহে আয়োজিত এক সমাবেশে মন্ত্রী এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্যে করে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘নির্বাচন কমিশন ঘোষণা করেছে এ বছরের ডিসেম্বরেই নির্বাচন হবে। আমি তাদের (বিএনপি) বলব সংবিধান অনুসারে যে নির্বাচন, সেই নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচনকে অংশগ্রহণমূলক করুন। তাঁর বাইরে আপনারা যত দাবি-দাওয়াই উত্থাপন করেন না কেন কখনোই সেই দাবি দাওয়া পূরণ হবে না। কারণ ক্ষমতাসীন দলের অধীনে, নির্বাচন কমিশনের তত্ত্বাবধানেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।’

অতীতের স্মৃতিতে ফিরে গিয়ে তোফায়েল আহমেদ বলেন, ‘১৯৬৯ সালের আজকের এই দিনেই আমরা বঙ্গবন্ধুকে মুক্ত করে এনেছিলাম। সেই সময় ২৩ ফেব্রুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে ১০ লাখ মানুষের সমাবেশে আমি সভাপতিত্ব করি। সেদিন বঙ্গবন্ধুকে ‘বঙ্গবন্ধু’ হিসেবে আমিই উপাধি দিয়েছিলাম।’

পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছগির আহমদ মাস্টারের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার।

এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি