ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ক্ষমতায় যাওয়ার হ্যাট্রিক করবে আ.লীগ: নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪০, ১৫ আগস্ট ২০১৮ | আপডেট: ১৬:০৭, ১৫ আগস্ট ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী সংসদ নির্বাচনে জয়ী হয়ে টানা তিনবার ক্ষমতায় থাকার হ্যাট্রিক করবে আওয়ামী লীগ। এসময় তিনি বলেন, কোনো তত্ত্ব দিয়ে কাজ হবে না, আগামী নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোনো সংলাপ হবে না।

আজ বুধবার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) অডিটোরিয়ামে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, একটানা দশ বছর ক্ষমতায় থেকে দেশের সব উন্নয়ন করা সম্ভব হয় না। মালয়েশিয়া, সিঙ্গাপুরের মতো উন্নয়নশীল দেশে যুগ যুগ ধরে একই সরকার দেশ পরিচালনা করছে। এজন্য তারা অনেক এগিয়ে গেছে। আমরাও এবার ক্ষমতায় গিয়ে হ্যাট্রিক করতে চাই। তবে আগামী নির্বাচনে বিরোধী দলের সঙ্গে ভোটের লড়াই করে ক্ষমতায় যাওয়ার কথা জানান নাসিম।

এসময় মোহাম্মদ নাসিম আগামী সংসদ নির্বাচনে বিএনপিকে অংশ নেওয়ার আহ্বান জানান। সংলাপের অপেক্ষায় বসে না থেকে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে অনুরোধ জানিয়ে বলেন, আপনাদের (বিএনপি) সঙ্গে সংলাপের কোনো প্রশ্নই আসে না। কোনো তত্ত্ব দিয়ে কাজ হবে না। সংলাপ হবে দেশের জনগণের সঙ্গে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিজয়ের মাসে নির্বাচন অবশ্যই অনুষ্ঠিত হবে। আমরা নির্বাচনে বিশ্বাস করি। নির্বাচন না হলে এই দেশে মার্শাল ল’থাকতো। নির্বাচনে আমরা জনগণের কাছে যাবো, ভোট দিলে সরকার গঠন করবো, না দিলে সরকার গঠন করবো না। জনগণ যাদেরকে ভোট দিবে আমরা তাদেরকে সালাম জানাবো।

অনুষ্ঠানে রাজউক কর্মকর্তা ও কর্মচারী ইউনিয়নের নেতাকর্মীরাও বক্তব্য রাখেন। রাজউক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. আব্দুর রহমান।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি