ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

খালেদা এতিমের সম্পদ চুরি করে জেলে গেছেন: শেখ হাসিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৪, ১৪ জুলাই ২০১৮ | আপডেট: ২০:৫৪, ১৪ জুলাই ২০১৮

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ লুটপাট আর নিজের ভাগ্য গড়তে ক্ষমতায় আসে না। আওয়ামী লীগ দেশের ভাগ্য গড়ে। বিএনপি নেত্রী এতিমের সম্পদ চুরি করে জেলে গেছেন। তাকে আমরা জেল দেইনি।

আজ শনিবার বিকালে পাবনা পুলিশস লাইন মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।  এর আগে তিনি ঊনপঞ্চাশটি প্রকল্প উদ্বোধন করেন।

শেখ হাসিনা বলেন, জাতির পিতা বলে গেছেন, সাত কোটি বাঙালিকে কেউ দাবায়া রাখতে পারবা না। আমাদের কে কেউ দাবিয়ে রাখতে পারবে না। আমরা এগিয়ে যাচ্ছি। যাবো।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ মাদকের বিরুদ্ধে কাজ করে। অভিভাবকদের বলব আপনার সন্তান কোথায় যায় কী করে তা খেয়াল রাখবেন। মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডার ধর্মগুরু যারা আছে তাদের বলব আপনার মাদকের বিরুদ্ধে বলুন। তরুণ সমাজকে সচেতন করুন।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে আপনারা যদি নৌকায় ভোট দেন এবং আওয়ামী লীগ যদি ক্ষমতায় আসতে পারে তাহলে প্রতিটি গ্রামে নগর সুবিধা দেওয়া হবে। আমরা প্রতিটি জেলায় বিশ্ববিদ্যালয় করে দেব।

প্রধানমন্ত্রী এ সময় বলেন, আওয়ামী লীগ প্রথমবার যখন ক্ষমতায় আসে তখন দেশে মাত্র ১৬০০ মেগাওয়াট বিদ্যুৎ ছিল। এখন ১৯ হাজার মেগাওয়াট বিদ্যুৎ আছে। তারা তো বিদ্যুৎ দিতে পারে নাই। বরং নৈরাজ্যের নামে বিদ্যুৎের সরঞ্জাম নষ্ট করেছে। বিদ্যুৎ কর্মকর্তাকে পুড়িয়ে মেরেছে।

বিএনপির দুর্নীতির সমালোচনা করে শেখ হাসনিা বলেন, খালেদা জিয়া এতিমের সম্পদ চুরি করতে গিয়ে জেলে গেছে। তাকে আমরা জেলে দিইনি। চুরি করতে গিয়ে জেলে গিয়েছে।

আ আ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি