ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

খালেদা জিয়া যেকোনো মুহূর্তে প্যারালাইজড হয়ে যেতে পারেন: ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৯, ১৭ জুন ২০১৮ | আপডেট: ১৪:০৩, ১৭ জুন ২০১৮

দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে কারাবন্দি খালেদা জিয়া যেকোনো মুহূর্তে প্যারালাইজড হয়ে যেতে পারেন বলে আশঙ্কা করেছে বিএনপি। আজ রোববার সকালে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে দলের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই আশঙ্কার কথা বলেন। তিনি আজকের মধ্যেই বিএনপির শীর্ষ নেত্রীকে ইউনাইটেড হাসপাতারে নেওয়ার দাবি জানান।
মির্জা ফখরুল বলেন, ঈদের দিন কারাগারে খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা দেখা করেছেন। তার শরীরের অবস্থা আগের চেয়ে অনেক নাজুক। তিনি একা হাঁটতে পারছেন না। আমরা আজকের মধ্যে তাকে উন্নত চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে নেওয়ার দাবি জানাচ্ছি।
কয়েকদিন আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) খালেদা জিয়াকে চিকিৎসার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। এ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, আমরা আগেই বলেছি, খালেদা জিয়া সিএমএইচে যাবেন না।
আরেক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিবের ভাষ্য, খালেদা জিয়া জনগণের সম্পদ, জনগণের নেত্রী। তার জীবনের মূল্য আমাদের কাছে অনেক বেশি। আমরা আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করবো। জনগণই খালেদা জিয়াকে মুক্ত করবে। আমরা জনগণের সরকার প্রতিষ্ঠা করবো, গণতন্ত্রকেও মুক্ত করবো।
সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি