ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

খালেদা জিয়াকে ভুয়া জন্মদিন পালন করতে দেওয়া হবে না : জাকির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩০, ১৪ আগস্ট ২০১৭

জাতীয় শোক দিবসে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ‘ভুয়া’ জন্মদিনের কেক দেশের কোথাও কাটতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের রক্তদান কর্মসূচিতে জাকির এ হুঁশিয়ারি দেন।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে রক্তদান কর্মসূচিতে আরও বক্তব্য দেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ডা. এম ইকবাল আর্সলান, সাধারণ সম্পাদক ডা. এ এ আজিজ, বিএমএ সাধারণ সম্পাদক ডা. ইহতেশামুল হক প্রমুখ।

বিএনপি নেত্রীকে হুঁশিয়ারি দিয়ে এস এম জাকির হোসাইন বলেন, ১৫ আগস্ট বাংলাদেশে জাতীয় শোক দিবস। এ দিনে আমরা আমাদের জাতির পিতাকে হারিয়েছি। তাই এ দিনে আমরা খালেদা জিয়ার ভুয়া জন্মদিনের কেক কাটতে দেব না। খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে দেশের কোথাও বিএনপিকে কেক কাটতে দেওয়া হবে না।

রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি মো. মোস্তফা কামাল মহিউদ্দিন। শেখ হাসিনার উন্নয়নের প্রশংসা করে তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তাঁর সময়ে কেউ না খেয়ে মরে না। কিন্তু বিএনপি ক্ষমতায় আসলে দেশে মহামারি হয়।

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি