ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানা সরকারের পরিকল্পিত : রিজভী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৫, ১৭ অক্টোবর ২০১৭

মিথ্যা মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানা পূর্বপরিকল্পিত। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিরপেক্ষ নির্বাচনের জন্য অন্তরায় বলেও মন্তব্য করেন।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জা‌রির প্রতিবাদে জাতীয়তাবাদী সামা‌জিক-সাংস্কৃ‌তিক সংস্থা (জাসাস) আয়োজিত মানববদ্ধনে রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, ”দেশনেকত্রীকে ‌মিথ্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জা‌রি করেছে সরকার। ঠিক আসার সময় হয়েছে যখন, তখনই পরোয়ানা জা‌রি। এদের (সরকারের) ছক বাঁধা আছে। সবকিছু ডিজাইনের মধ্যে করছে, টাইমিং করা আছে সরকারের। ‌কিন্তু গলায় গামছা দিয়ে ক্ষমতা থেকে না‌মিয়ে দেবে দেশের জনগণ, এটা তারা জানে না।”

মানববন্ধনে অন্যদের মধ্যে উপ‌স্থিত ছিলেন জাসাস সভাপতি অধ্যাপক মামুন আহমেদ, চল‌চ্চিত্র অভিনেতা হেলাল খান, অভিনেতা আশ্রাফ উদ্দিন উজ্জল, অভিনেত্রী শায়লা, জাসাসের জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক রতন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ মন্টু, তেজগাঁও থানা বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক মোহাম্মদ কবির।

 

এমআর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি