ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘খালেদার কারণে জেল খাটছেন নিরপরাধ ফাতেমা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৪, ২২ ফেব্রুয়ারি ২০১৮

দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ‘আয়েশি বন্দিজীবনের’ সমালোচনা করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম বলেছেন, বঙ্গবন্ধু, নেত্রী শেখ হাসিনাসহ আমরাও অনেকবার জেল খেটেছি। আমাদের প্রত্যেককে জেলখানায় দুর্বিষহ জীবন কাটাতে হয়েছে। আমাকে আমার সন্তানের সঙ্গেও দেখা করতে দেওয়া হয়নি। কিন্তু আজ খালেদা জিয়ার জন্য জেল খাটছে নিরপরাধ ফাতেমা। আজ আইনের শাসন কোথায়? খালেদা জিয়ার জন্য একজন নিরপরাধ ব্যক্তিকে দিনের পর দিন কারাগারে রাখা হয়েছে, খালেদা জিয়ার সেবা করার জন্য। কোথায় আছে আইনের শাসন? কোথায় ন্যায়বিচার।

বৃহস্পতিবার বিকালে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতের ছোঁয়ায় রাজশাহীর অনেক উন্নয়ন হয়েছে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিলেন, তখন এ অঞ্চলে বাংলা ভাইয়ের ধ্বংসযজ্ঞ এখানকার মানুষ ভুলে যাননি। পরে শেখ হাসিনা রাজশাহীর মানুষকে স্বস্তি এনে দিয়েছেন, শান্তি দিয়েছেন এবং রাজশাহীর অনেক উন্নয়ন করেছেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ছাড়া কেউ আন্দোলন করতে পারে না। বিএনপি জ্বালাও পোড়াও রাজনীতি করে। ২০১৪-১৫ সালে এ রাজশাহীতেই পুলিশকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এখানকার মানুষ তা ভুলে যায়নি।

তিনি বলেন, ৯ বছর ধরে ক্ষমতায় থেকে রাজশাহীর মানুষের জন্য উন্নয়ন করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, যার হাত ধরে এই উত্তরবঙ্গে সর্বপ্রথম মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপিত হয়েছে।

নাসিম বলেন, জিয়াউর রহমান ক্ষমতায় থাকাবস্থায় বঙ্গবন্ধুর খুনিকে আশ্রয় প্রশ্রয় দিয়েছেন। জাতীয় চার নেতার খুনিদের আশ্রয় প্রশ্রয় ‍দিয়েছেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, নির্বাচন নিয়ে কোনো ফর্মূলায় কাজ হবে না। ফর্মূলা একটিই। আর সেটি হচ্ছে শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে।  

একে// এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি