ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

খালেদার চিকিৎসা নিয়ে অহেতুক বিভ্রান্তি ছড়ানো হচ্ছে : কামরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৯, ৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৭:৩১, ৭ এপ্রিল ২০১৮

কারা বিধি অনুযায়ী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসা করানো হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এবং খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। একইসঙ্গে বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসা নিয়ে অহেতুক জনমনে বিভ্রান্তি ছড়ানো থেকে বিরত থাকুন।     

শনিবার (৭ মার্চ) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।  

কামরুল ইসলাম বলেন, আপনারা (বিএনপির নেতারা) খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন, এটা নিয়ে অহেতুক বিভ্রান্তি ছড়াচ্ছেন।  

তিনি আরও বলেন, রাজনৈতিক নেত্রী হিসেবে, দুই বারের প্রধানমন্ত্রী ছিলেন, সরকার তার স্বাস্থ্যের বিষয়ে কারাবিধি অনুযায়ী সব ব্যবস্থা করছে। যার ফলশ্রুতিতে তাকে আজকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেওয়া হয়েছে। তিনি (খালেদা জিয়া) তো এমনিতেই আর্থরাইটিসের রোগী, এমনিতেই তার কোমর ভাঙা, এমনিতেই তার হাঁটতে কষ্ট হয়। তার জন্য যতটুকু চিকিৎসা দরকার, সেটা করা হচ্ছে। এটা নিয়ে অহেতুক জনমনে বিভ্রান্তি সৃষ্টি করবেন না।

ঢাকার বিএসএমএমইউতে পৌঁছার পর গাড়ি থেকে নেমে হেঁটেই লিফটে ওঠেন খালেদা জিয়া; স্বাস্থ্য পরীক্ষার জন্য শনিবার তাকে কারাগার থেকে হাসপাতালে নেওয়া হয়।

আওয়ামী লীগ বিএনপি ভাঙার চেষ্টা করছে বলে যে অভিযোগ করা হচ্ছে, তা প্রত্যাখ্যান করে খাদ্যমন্ত্রী বলেন, “আরে বিএনপি ভাঙবে কি একাট্টা থাকবে, সেটা আপনাদের বিষয়। আপনাদের শুভবুদ্ধিসম্পন্ন নেতারা একজন ফেরারী আসামির নেতৃত্ব মানতে চায় না, তাকে ঘৃণার চোখে দেখেন। এই ঘৃণা করার কারণে যদি বিএনপি ভাঙে, ভাঙতে পারে। আমাদের কিছু করার নাই। বিএনপি পরাজয় জেনেই আগামী নির্বাচনে আসতে চাচ্ছে না বলে দাবি করেন কামরুল।

খালেদা জিয়াকে মুক্তি না দিলে আমরা নির্বাচনে অংশগ্রহণ করব না, এটা জনগণকে বিভ্রান্ত করার জন্য আপনারা বলছেন। নির্বাচনে জয়লাভ করতে পারবেন না, এটা আপনারা জানেন। কাজেই নির্বাচন থেকে কিভাবে দূরে থাকা যায়, এর জন্য দুরভিসন্ধিতে ব্যস্ত হয়ে আছেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি