ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মির্জা ফখরুলকে হাছান মাহমুদ

খালেদার দুর্নীতিতে আপনার লজ্জা লাগে না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৮, ২৮ মার্চ ২০১৮ | আপডেট: ১৪:৪৯, ২৮ মার্চ ২০১৮

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন,আপনি বলছেন, স্বৈরতান্ত্রিক দেশের শীর্ষ তালিকায় বাংলাদেশ-জার্মান সংস্থার এমন প্রতিবেদনে আপনি লজ্জা পাচ্ছেন। আপনার নেত্রী যখন দুর্নীতির দায়ে জেলে যায় তখন আপনার লজ্জা লাগে না? আপনার নেতা তারেক জিয়া যখন বিদেশে পালিয়ে থাকে তখন আপনার লজ্জা লাগে না? আপনি যখন সারাজীবনের মূল্যবোধ বাদ দিয়ে বিএনপি করেন তখন আপনার লজ্জা লাগে না?
তিনি আজ সকালে জাতীয় প্রেস ক্লাবে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।
সম্প্রতি জার্মানির একটি অনলাইন ভিত্তিক সংস্থা বাংলাদেশকে বিশ্বের পাঁচটি স্বৈরতান্ত্রিক রাষ্ট্রের মধ্যে অন্যতম বলে প্রতিবেদন দেয়। এর প্রতিবাদে ড. হাছান মাহমুদ বলেন, সংগঠনটির এ তালিকায় মিয়ানমার নাই। যে মিয়ানমারে নির্বিচারে মানুষ হত্যা করা হচ্ছে। তাদের তালিকায় ইসরায়েল আছে? এর ফলে বুঝা যায়, সংগঠনটির মান কেমন ও উদ্দেশ্য কী?
ড. হাছান মাহমুদ আরও বলেন, জার্মানির ওই সংগঠনের প্রতিবেদন দেখে হাসি পায়। কারণ, এমন একটি সংগঠন এ দাবি করেছে, যে সংগঠনের কোনো চেয়ার-টেবিল নাই। কোনো ঠিকানা নাই। তাদের ঠিকানা ওয়েবসাইট। আর এসব ওয়েবসাইটে টাকা দিয়ে এরকম রিপোর্ট করানো যায়।
বিএনপি দুর্নীতিবাজদের জন্য নিরাপদ আখড়া দাবি করে ড. হাছান মাহমুদ বলেন, দলে দুর্নীতিবাজদের নিরাপদে রাখতেই বিএনপি তাদের গঠণতন্ত্রের ৭ ধারা বাতিল করেছে। এ দেশে যারা দুর্নীতি করে, ৭ ধারা বাতিল হওয়া তাদের জন্য সুসংবাদ।
হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া ও তারেক জিয়া এ দু`জনকে রক্ষা করার জন্যই বিএনপির রাজনীতি। তাদের কথামতোই বিএনপি চলে। যদিও বা নেতা অনেক তবে সবাই অস্থায়ী। খালেদা জিয়া ও তারেক জিয়া ছাড়া বিএনপির স্থায়ী কমিটির সব নেতাও অস্থায়ী।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি