ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

খালেদার মুক্তির দাবিতে জাতীয় ঐক্যের আহবান ফখরুলের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬, ২০ ফেব্রুয়ারি ২০১৮

দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় ঐক্য গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, এখন সময় জেগে উঠার, এখন সময় প্রতিবাদে সোচ্চার হওয়া। তাই আসুন, দলমত নির্বিশেষে জাতীয় ঐক্যের মধ্য দিয়ে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনি। গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে জনগণের ভোটাধিকার প্রয়োগ করে সত্যিকার অর্থে জনগণের সরকার প্রতিষ্ঠা করি।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে  `বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সাজা দেওয়ার প্রতিবাদে’ এক মানববন্ধনের  প্রধান অতিথির ব্যক্তব্যে তিনি এসব কথা বলেন। মানববন্ধনের আয়োজন করেন বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ।

বিএনপির মহাসচিব বলেন, ‘মিথ্যা মামলায়’ সাজাপ্রাপ্ত খালেদা জিয়াকে গণঅভূত্থানের মাধ্যমে মুক্ত করা হবে।

আগামী নির্বাচনে খালেদা জিয়া অংশ নিতে না পারে যে জন্য চক্রান্ত চলছে জানিয়ে ফখরুল বলেন, সরকার সুদূরপ্রসারী পরিকল্পনায় তাদের নীল নকশা বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে। আর এই নীল নকশা হচ্ছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখা।

আয়োজক সংগঠনের আহবায়ক প্রকৌশলী মাহমুদুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, শওকত মাহমুদ, শিক্ষা বিষয়ক সম্পাদক এ বি এম ওবায়দুল ইসলাম প্রমুখ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি