ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘খালেদার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নোংরা রাজনীতি করছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০১, ১৭ জুলাই ২০১৮ | আপডেট: ১৬:০৩, ১৭ জুলাই ২০১৮

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি যে নোংরা রাজনীতি করে সেটা ইতোমধ্যে স্পষ্ট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এখন বিএনপির কাছে খালেদা জিয়ার চিকিৎসা গুরুত্বপূর্ণ নয়। বরং তাদের কাছে এখন গুরুত্বপূর্ণ হলো বিএনপি নেত্রীর শারীরিক অবস্থা নিয়ে রাজনৈতিক ইস্যু খুঁজে বের করা।

মঙ্গলবার বেলা সাড়ে ১০ টার দিকে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জামালদি মেঘনা ঘাট প্রকল্প এলাকায় এক আলোচনায় সভায় এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে এবার ছাত্র সমাজকে কাজে লাগিয়ে ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্ন দেখছে তারা। কিন্তু এটি কখনোই পূরণ হবে না। 

এ সময় কাদের বলেন, আগামী ঈদে যানজট নিরসনের চেয়ে দুর্ঘটনা রোধ আমাদের বড় টার্গেট থাকবে। মানুষ যেন সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পারে এবং যাত্রাপথে কোনো সমস্যা না হয় তা আমাদের মাথায় রেখে কাজ করতে হবে। মহাসড়কের যানজট এখন নিয়ন্ত্রণে আর ঈদের যাত্রাও হবে স্বস্তির যাত্রা।

এসময় মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, কুমিল্লার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সড়ক জনপথ ও সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি