ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

খালেদার সাথে থাকার অনুমতি পেল ফাতেমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৯, ১৪ ফেব্রুয়ারি ২০১৮

আদালতের নির্দেশনা অনুযায়ী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে তার গৃহপরিচারিকা ফাতেমাকে থাকার অনুমতি দিয়েছে কারা কর্তৃপক্ষ। বুধবার কারা অধিদফতরের এক ঊর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই কর্মকর্তা বলেন, ‘আদালতের নির্দেশনা অনুযায়ী কারাবিধির আলোকে ফাতেমাকে পরিচারিকা হিসেবে খালেদা জিয়ার সঙ্গে থাকার অনুমতি দিয়েছে কারা কতৃপক্ষ।’

এর আগে গত রোববার ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান সেবিকা ফাতেমার বিষয়ে জেলকোডের বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য কারা কর্তৃপক্ষকে আদেশ দেন।

খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের পর গত ৮ ফেব্রুয়ারি খালেদার সঙ্গে কারাগারে একজন পরিচারিকা (সেবিকা) নেওয়ার আবেদন করেন তার আইনজীবী সানাউল্লাহ মিয়া।

এই আবেদনে তিনি  উল্লেখ করেন, বেগম খালেদা জিয়া একজন বয়স্ক মানুষ। তিনি একা চলাফেরা করতে পারেন না। তাই তার জন্য একজন পরিচারিকা প্রয়োজন। আর তার পরিচারিকা হিসেবে থাকার জন্য মোছা. ফাতেমা প্রস্তুত আছেন।

উল্লেখ, গত ৮ ফেব্রুয়ারি দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসনকে পাঁচ বছরের কারাদণ্ড দেন ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি