ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

খায়রুল হকের ভূমিকায় বিস্ময়ে মওদুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৫, ২০ আগস্ট ২০১৭

সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের ভূমিকায় বিস্ময় প্রকাশ করে বিএনপি নেতা মওদুদ আহমদ বলেছেন,খায়রুল হক অসৎ, অনৈতিক ও নির্লজ্জ ব্যক্তি। কারণ, তিনি সরকারের মুখপাত্রের ভূমিকা নিয়েছেন। একজন সাবেক প্রধান বিচারপতি হয়ে বিচার বিভাগের বিপক্ষে অবস্থান নিয়েছেন।

রোববার সুপ্রিম কোর্টের উত্তর হলে আয়োজিত এ অনুষ্ঠানে মওদুদ আহমদ এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, আমাদের সবার লজ্জায় মাথা হেঁট হয়ে যায়। আমাদের দেশের একজন সাবেক প্রধান বিচারপতি কীভাবে এতটা নিচে নেমে আসেন।

মওদুদ বলেন, মুন সিনেমা হলের মালিক সিনেমা হল ফিরে পাওয়ার জন্য গিয়েছিলেন। সেই মামলায় খায়রুল হক কোথায় চলে গেলেন। তিনি পঞ্চম সংশোধনী বাতিল করে দিলেন। কিন্তু মুন সিনেমা হলের মালিক কিন্তু এখনো সিনেমা হল ফিরে পাননি। তিনি (খায়রুল হক) একটার পর একটা অপরাধ করেই চলেছেন। তাঁকে তাঁর পদ থেকে অবিলম্বে অপসারণের দাবি জানাচ্ছি।

সাবেক প্রধান বিচারপতি ও আইন কমিশনের চেয়ারম্যানের এ বি এম খায়রুল হকের অপসারণ ও গ্রেপ্তার, মন্ত্রীদের বক্তব্যের মাধ্যমে সুপ্রিম কোর্টের ভাবমূর্তি ক্ষুণ্ন করা ও নিম্ন আদালতের বিচারকদের চাকরির বিধিমালার গেজেট অনতিবিলম্বে প্রকাশ করার দাবিতে আজ রোববার বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

প্রতিবাদ সমাবেশে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন বলেন, খায়রুল হক দেশের জনগণের বিরুদ্ধে দাঁড়িয়েছেন। তিনি বলেছেন, বর্তমান প্রধান বিচারপতি শপথ ভঙ্গ করেছেন, আসলে তা নয়, খায়রুল হক নিজেই শপথ ভঙ্গ করেছেন।

আরকে/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি