ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নতুন কমিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৭, ৫ জুন ২০১৮

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম-ঢাকার (কেডিজেএফ) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন এই কমিটিতে চ্যানেল ২৪ এর হেড অব নিউজ রাহুল রাহা সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র রিপোর্টার (বাসস) মুরসালিন নোমানী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার (৪ জুন) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অনুষ্ঠিত সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় আগামী দুই বছরের জন্য এই কমিটি গঠন করা হয়।   

কমিটির অন্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম সবুজ (আমার দিন) ও সাব্বির নেওয়াজ (সমকাল), যুগ্ম সম্পাদক ফসিহ উদ্দিন মাহতাব (সমকাল) ও আইয়ুব আনসারী (জাতীয় অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কাজল (অর্থনীতি প্রতিদিন), অর্থ সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত (আজকালের খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক রুহুল আমিন তুহিন (আরটিভি), দফতর সম্পাদক অজিত কুমার মহলদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তৌহিদুর রহমান (বাংলা নিউজ) ও নারী বিষয়ক সম্পাদক সাজু রহমান (জিটিভি)।     

কার্যনির্বাহী সদস্যরা হলেন-কাজী আব্দুল হান্নান (অবজারভার), হারুন জামিল (নয়া দিগন্ত), মোস্তাফিজুর রহমান (নিউ এইজ), তৌহিদুল ইসলাম মিন্টু (দ্য রিপোর্ট২৪.কম), আশরাফুল ইসলাম (ইত্তেফাক), সুনীতি কুমার বিশ্বাস (মুক্তবাজার২৪.কম), দীপ আজাদ (নাগরিক টিভি), নিখিল ভদ্র (কালের কন্ঠ), আলমগীর হোসেন (সকালের খবর), রবিউল হক (মানবকন্ঠ), আবদুল্লাহ কাফি (আমার দিন) এবং পদাধিকার বলে সদ্য বিদায়ী সাধারণ সস্পাদক ও সভাপতি যথাক্রমে এনায়েত ফেরদৌস ও মধুসূদন মন্ডল।

বিদায়ী সভাপতি মধুসূদন মন্ডলের সভাপতিত্বে বিদায়ী সাধারণ সম্পাদক এনায়েত ফেরদৌস স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন বিদায়ী সাংগঠনিক সম্পাদক মুরসালিন নোমানী।

সোমবার দ্বি-বার্ষিক সম্মেলন শেষে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন নৌ পুলিশের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান।

ইফতার মাহফিলে ঢাকায় কর্মরত খুলনা বিভাগের সংবাদ মাধ্যমের বিপুল সংখ্যক প্রতিনিধি ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। (সংবাদ বিজ্ঞপ্তি)   

এমএইচ/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি