ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গাজীপুর সিটি নির্বাচনে সেনা মোতায়েনের দাবি বিএনপির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৯, ২৩ এপ্রিল ২০১৮

আসন্ন গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকার। আজ সোমবার সকালে গাজীপুরের টঙ্গীতে নিজের বাড়িতে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।
হাসান সরকার বলেন, স্থানীয় সরকার নির্বাচনগুলোতে ভোটের আগের রাতে ব্যালট পেপারে সিল মেরে ব্যালট বাক্স ভর্তি করা, ভোট ডাকাতি, ব্যালট পেপার ছিনতাই, ক্যাডারদের অস্ত্রের মহড়াসহ সব ভোটকেন্দ্র দখল করে প্রকাশ্যে সিল মারার ঘটনা ঘটেছে। এই নির্বাচনেও যেন এসব ঘটনার পুনরাবৃত্তি না ঘটে, এজন্য নির্বাচনের সঙ্গে জড়িত কর্মকর্তাদের নিরপেক্ষ দায়িত্ব পালনের আহ্বান জানাচ্ছি।
বিএনপির মেয়র প্রার্থী বলেন, নির্বাচন কমিশন এবং আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য সন্ত্রাস দমন, অবৈধ অস্ত্র উদ্ধার ও তালিকাভুক্ত চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের পদক্ষেপ নিতে হবে। বিএনপি তথা ২০-দলীয় ঐক্যজোটের ধানের শীষ প্রতীকের নেতা, কর্মী ও সমর্থকদের অহেতুক মিথ্যা মামলা দিয়ে হয়রানি না করার আহ্বান জানান তিনি।
হাসান সরকার বলেন, প্রচারকাজে উভয় দলের প্রার্থীদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও হাসান সরকারের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সালাউদ্দিন সরকার, সিনিয়র যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত হোসেন সরকার প্রমুখ।
/এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি