ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গাজীপুরে ভুয়া ৪ সেনা সদস্য আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭, ১৯ অক্টোবর ২০১৭

সেনাবাহিনীতে চাকরি দেয়ার নাম করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে চার প্রতারককে আটক করেছে জয়দেবপুর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে মেজর র‌্যাংক ব্যাচ, সেনাবাহিনীর পোশাক, ভুয়া নিয়োগপত্র, বিভিন্ন ধরনের সিল, বুট এবং সেনাবাহিনীর লোগোযুক্ত মোজা উদ্ধার করা হয়েছে।

বুধবার রাতে গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে জয়দেবপুর থানা পুলিশ।

গাজীপুর পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, আটককৃতরা নিজেদের সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয় দিয়ে দেশের বিভিন্ন জেলা থেকে সেনাবাহিনীতে বিভিন্ন পদে লোক নিয়োগের কথা বলে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়।

তিনি বলেন, টাকার বিনিময়ে তারা বিভিন্ন জনকে সেনাবাহিনীতে নিয়োগপত্র প্রদান করে। ভুক্তভোগীরা চাকরিতে যোগদান করতে গিয়ে তাদের নিয়োগপত্রটি ভুয়া বলে জানতে পারেন। ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রতারকচক্রকে আটক করা হয়।

আটককৃতরা হলো- ময়মনসিংহের গফরগাঁও থানার মহির খারুয়া গ্রামের সেনাবাহিনীর মেজর পরিচয়দানকারী শাবিক হাসান লিটন ওরফে সাহাজ্জল হোসেন লিটন ওরফে মেজর নাঈম (৪৯), নড়াইল জেলার লোহাগাড়া থানার মইশাপাড়া গ্রামের সেনাবাহিনীর ভুয়া ওয়ারেন্ট অফিসার মো. এমদাদুল ইসলাম ওরফে আকাশ ওরফে এনায়েত (৩৪), মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার আব্দুল্লাহপুর গ্রামের সেনাবাহিনীর অফিস সহকারী পদ পরিচয়দানকারী মো. আব্দুর রাজ্জাক ওরফে নজরুল ওরফে লাদেন (৪৫) ও দিনাজপুরের ঘোড়াঘাট থানার বাওপুকুর গ্রামের মেজরের পিএ পরিচয়দানকারী মো. মঞ্জুরুল হোসেন মঞ্জু ওরফে আরিফ হোসেন (৩৬)।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি