ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

গাজীপুরে মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাব কর্মকর্তার নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৫, ২৬ নভেম্বর ২০১৭

গাজীপুরে মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাবের ট্রেনিং স্কুলের উপ-সহকারী পরিচালক (ডিএডি) সোহেল রানা (৩৪) নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় সাড়ে ৬টার গাজীপুর পোড়বাড়ীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ছুটি শেষে নিজ কর্মস্থলে ফেরার পথে তিনি দুর্ঘটনার শিকার হন। সোহেল রানা সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল গ্রামের জি এম আবদুর রউফের ছেলে।

তিনি বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডুকেশন কোরের ওয়ারেন্ট অফিসার সম্প্রতি গাজীপুরের পোড়াবাড়ীতে অবস্থিত র‌্যাবের ট্রেনিং স্কুলে যোগ দেন সোহেল।

র‌্যাবের ট্রেনিং স্কুলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুল মালিক জানান, ছুটি কাটিয়ে বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন ডিএডি সোহেল রানা। এদিন সন্ধ্যায় গাজীপুর সিটি করপোরেশনের পোড়াবাড়ী বাসস্ট্যান্ডে গাড়ি থেকে নামেন। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পরিদর্শক আবদুল হাই জানান, দুর্ঘটনার পরই চালক গাড়িটি নিয়ে পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। রাতেই সেখানে নিহতের ময়নাতদন্ত করা হয়।

 

আর/টিকে

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি