ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গাজীপুরে স্ত্রীকে পুড়িয়ে হত্যায় স্বামীর ফাঁসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩১, ২৩ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৪২, ২৩ নভেম্বর ২০১৭

গাজীপুরের জয়দেবপুরে প্রায় তিন বছর অগে স্ত্রীকে পুড়িয়ে হত্যার দায়ে স্বামীর ফাঁসির রায় হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে গাজীপুরের দায়রা জজ এ কে এম এনামুল হক এ রায় দেন। এছাড়া আসামিকে ১০ হাজার টাকা জরিমানাও করেছেন আদালত।

সাজাপ্রাপ্ত মো. আয়নাল হক (৩৫) গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল পশ্চিমপাড়ার মো. আবদুল মান্নানের ছেলে।

এছাড়া অন্য একটি ধারায় আদালত মো. আয়নাল হককে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করেছে। বলা হয়েছে, জরিমানা না দিলে তাকে আরও এক মাস কারাভোগ করতে হবে।

মামলার নথির বরাতে গাজীপুর আদালতের পিপি হারিছ উদ্দিন আহম্মদ বলেছেন, ২০১৫ সালের ১ জানুয়ারি রাতে অগ্নিদগ্ধ হয়ে আনোয়ারা বেগমের মৃত্যু হয়। স্থানীয় কোনাবাড়ি পুলিশ ক্যাম্পের সাবেক এসআই মো. রফিকুল ইসলাম মোবাইল ফোনে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যান। তিনি আনোয়ারার স্বামী আয়নাল ও আনোয়ারার ভাই আমজাদ হোসেন আঞ্জুকে জিজ্ঞাসাবাদ করে তাদের কথাবার্তায় গড়মিল পেয়ে দুইজনকেই আটক করেন বলেছেন।

হত্যাকাণ্ডের ঘটনায় এসআই রফিকুল বাদী হয়ে আনোয়ারা স্বামী ও ভাই দুইজনের বিরুদ্ধেই মামলা করেন বলে জানিয়েছেন, পিপি হারিছ । মামলার অভিযোগ অনুযায়ী, পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ভাই আঞ্জু ভগ্নিপতি আয়নালকে লোভ দেখিয়ে দুইজন যোগসাজশে আনোয়ারাকে গলা টিপে হত্যা করে। শেষে ঘটনা ভিন্ন খাতে নেওয়ার জন্য গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় তারা।

পিপি  জানান, পিআইডির ছয় কর্মকর্তা মামলাটি তদন্ত করেন । তদন্ত শেষে পুলিশ শুধু আয়নালের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। তাই আদালতও শুধু আয়নালকেই দোষী সাব্যস্ত করে। এ মামলায় মোট নয়জনের সাক্ষ্য নেওয়া হয়েছে বলে তিনি জানান।

 

একে// এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি