ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

গাজীপুরে হোটেল থেকে ৪৭ নারী-পুরুষ আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩১, ১৮ আগস্ট ২০১৭

গাজীপুরের হোতাপাড়া এলাকায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৪৭ জন নারী-পুরুষকে আটক করেছে পুলিশ।  

পরে আটকদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিকেলে এ অভিযান চালানো হয়।

গাজীপুরের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম কুদরত-এ-খুদা জানান, হোতাপাড়া এলাকায় রোজ ভ্যালী নামক একটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীরের নির্দেশে আজ বিকেলে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে ওই হোটেলে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় ২৬ জন নারী ও ২১ জন পুরুষকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে ভ্রাম্যমাণ আদালত ২১ নারীকে ১৫ দিন করে এবং ২৬ পুরুষকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

এর আগে গত ১৭ জুন থেকে বিভিন্ন সময়ে গাজীপুরের বেশ কিছু আবাসিক হোটেলে অভিযান চালিয়ে শতাধিক নারী-পুরুষকে আটক করা হয়েছিল। তাদেরও বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছিল। প্রায় দুই মাস এসব আবাসিক হোটেল বন্ধ থাকার পর বুধবার থেকে ফের হোটেলগুলো খুলে তাতে অসামাজিক কার্যক্রম শুরু হয়। স্থানীয়দের অভিযোগের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসকের নির্দেশে আজ নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম কুদরত-এ-খুদা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাসেল মিয়া অভিযান চালিয়ে ওই তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি