ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

গাজীপুরের তরুণরা যোগ্য নগরপিতা নির্বাচনে দৃঢ়প্রতিজ্ঞ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০, ২৫ এপ্রিল ২০১৮ | আপডেট: ১১:০৮, ২৫ এপ্রিল ২০১৮

জলাবদ্ধতা আর যানজটে নাকাল গাজীপুরকে গ্রিন সিটি ও আধুনিক শহর হিসেবে গড়ে তোলার প্রতিশ্র“তি দিচ্ছেন মেয়র প্রার্থীরা। তবে কথার জোয়ারে না ভেসে, যোগ্য নগরপিতা নির্বাচনে দৃঢ়প্রতিজ্ঞ তরুণ ভোটাররা। এদিকে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন নিশ্চিত করতে তৎপর প্রশাসন।

৫৮টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ড নিয়ে গাজীপুর সিটি কর্পোরেশন। পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তোলার পরিকল্পনা নিয়ে ২০১৩ সালের ১৬ জানুয়ারি ক সিটি কর্পোরেশন ঘোষণা করা হলেও বাস্তবে সফলতার চিত্র অনেকটাই হতাশাজনক।

জলাবদ্ধতা, অপরিচ্ছন্ন শহর, রাস্তাঘাটের বেহাল দশা, যানজটে অতিষ্ঠ গাজীপুরবাসী। বঞ্চিত নাগরিক সুযোগ-সুবিধা থেকেও। তাই আগামী নির্বাচনে জয়ী হলে গাজীপুরকে উন্নয়নের নগরী বানাতেভোটারদের স্বপ্ন দেখাতে কার্পণ্য করছেন না মেয়র প্রার্থীরা।

নির্বাচনকে কেন্দ্র করে এই সিটির ১১ লাখ ৬৪ হাজার ৪শ’ ২৫ জন ভোটারও বুনছেন আশার বীজ। বিশেষ করে তরুণ ভোটাররা। তারা বলছেন, দল বিবেচ্য নয় বরং উন্নয়নের নায়ক হবেন এমন ব্যক্তিকেই নগরপিতা হিসেবে দেখতে চান।

সুষ্ঠু নির্বাচনের স্বার্থে জিরো টলারেন্স নীতি অনুসরণ করার কথা বলছেন রিটার্নিং অফিসার।

এদিকে গাজীপুরের পুলিশ বলছে, কমিশনের নির্দেশ অনুসরণ করে অবাধ, নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচন অনুষ্ঠানে আইনশৃঙ্খলা বাহিনী সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি