ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

গিভ অ্যান্ড টেকের প্রস্তাব বহুবার পেয়েছি : কৃতি শ্যানন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১০, ১৮ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ২১:০৬, ১৯ সেপ্টেম্বর ২০১৭

বলিউডের উদীয়মান নায়িকা কৃতি শ্যানন। এরই মধ্যে ‘দিলওয়ালে’ ও ‘হিরোপান্তি’ সিনেমায় তার অভিনয়-পারফরমেন্স নজর কেড়েছে সবার। বলিউডে পা রেখেছেন খুব বেশি একটা সময় হয়নি। তবে এ ইন্ডাস্ট্রি সম্পর্কে তার অভিজ্ঞতা হয়েছে অনেক।


তারই কিছু অভিজ্ঞতার কথা সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানান কৃতি। কাস্টিং কাউচ ইন্ডাস্ট্রির খুব চেনা একটি শব্দ। এ বিষয়ে কৃতি বলেন, কাস্টিং কাউচ শুধু বলিউডে নয় যেকোনো ইন্ডাস্ট্রিতেই রয়েছে। বলিউডেও এ বিষয়টি নতুন নয়। আমি নিজে এর শিকার। গিভ অ্যান্ড টেকের প্রস্তাব বহুবার পেয়েছি। কিন্তু রাজি হইনি।


আর এখনতো প্রশ্নই উঠে না। কারণ একটি এজেন্সির সঙ্গে আমি চুক্তিবদ্ধ। ওদের মাধ্যমেই কাজের কথা হয়। ফলে এখন কাস্টিং কাউচের সমস্যায় পড়তে হয় না। এদিকে ইন্ডাস্ট্রিতে নতুন হলেও হেরে যাওয়ার ভয় পান না কৃতি। বরং ব্যর্থতাই যেকোনো মানুষকে আরও মানসিকভাবে শক্ত করে তোলে বলে মনে করেন নায়িকা।


প্রকৌশল পাস করার পর অভিনয় করতে আসাটা  মোটেই সহজ ছিল না তার জন্য। তবে সেটাই এখন কৃতির চ্যালেঞ্জ। বেশ কিছু ছবি হাতে রয়েছে এ অভিনেত্রীর। সেই ছবিগুলোতে অভিনেত্রী হিসেবে নিজেকে আরও ভালোভাবে মেলে ধরতে চান এ অভিনেত্রী।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি