ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গুজবে কান দিবেন না : অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬, ২৬ জুলাই ২০১৭ | আপডেট: ১৩:৫৮, ২৬ জুলাই ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অপু বিশ্বাসের পারফর্মেন্সের সময় শাকিব খান ছিলেন না। বিষয়টি ভালোভাবে নেননি অনেকেই। এরপর থেকেই নানারকম গুঞ্জন মিডিয়া অঙ্গনে ভেসে বেড়াচ্ছে। অপু-শাকিবের বিচ্ছেদের খবরও সামনে চলে আসে। তবে অপু বিশ্বাস সবাইকে এসব গুজবে কান না দিতে অনুরোধ করেছেন।

শাকিব খান ও অপু বিশ্বাসের (অপু ইসলাম খান) বিয়ের বিষয়টি কিছুদিন আগেই সবাই গণমাধ্যমের মারফতে জেনেছেন। এমনকি তাদের ঘরে একটি ছেলে সন্তানও রয়েছে। যার নাম আব্রাহাম খান জয়। কিন্তু এরইমধ্যে গুঞ্জন উঠেছে যে, বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটির সংসার ভেঙ্গে যাচ্ছে, অপু বিশ্বাস নাকি শাকিব খানকে তালাক দিচ্ছেন।

কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে এ নিয়ে সংবাদও প্রকাশ হয়েছে। এমন খবরে ক্ষোভ প্রকাশ করেছেন অপু বিশ্বাস। তিনি মঙ্গলবার গণমাধ্যমকে বলেন, গুজবে কান না দিতে বলছি সবাইকে। এমন কথা আমি কাউকে বলিনি। কথা-বার্তা না বলে নিউজ করা হচ্ছে কেনো? তাও কী না তালাকের মতো সেনসিটিভ বিষয় নিয়ে।

এ ধরনের ইস্যু নিয়ে কীভাবে ভিত্তিহীন সংবাদ প্রকাশ হতে পারে তা আমি কল্পনাও করতে পারছি না। আমি আমার সন্তান ও সংসার নিয়ে বেশ ভালো আছি। এটা নিয়ে কেউ মনগড়া সংবাদ না করলেই খুশি হব। অপুর দাবি তিনি স্বামী ও সন্তান নিয়ে ভালোই আছেন।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি