ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

গুলশানে জিপিএইচ ইস্পাতের মার্কেটিং অফিস উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৬, ১৮ আগস্ট ২০১৮

এশিয়ায় ইস্পাত শিল্পে ইলেকট্রিক আর্ক ফার্নেস (ইএএফ) কোয়ান্টাম প্রযুক্তির প্রবর্তনকারী জিপিএইচ ইস্পাত লিমিটেড তার ব্যবসা সম্প্রসারণ করছে। আগামী বছরের প্রথম ভাগে কোম্পানির নতুন কারখানায় উৎপাদন শুরু হবে। এ কারখানা চালু হলে কোম্পানির উৎপাদন ক্ষমতা পাঁচ গুণ বৃদ্ধি পাবে। বিশ্বে এটি হবে কোয়ান্টাম প্রযুক্তির তৃতীয় কারখানা।

জিপিএইচ ইস্পাতের নতুন কারখানায় এমএস রডের পাশাপাশি এঙ্গেল,চ্যানেল, ফ্ল্যাটবার প্রভৃতি পণ্য উৎপাদিত হবে। উৎপাদন করা যাবে যে কোনো দৈর্ঘ্যের টিএমটি বার।

পরিবেশবান্ধব এ কারখানায় প্রায় ৩০ শতাংশ জ্বালানি কম লাগবে। কাঁচামালের সর্বোচ্চ পরিশোধনের ফলে কারখানাটিতে উৎপাদিত পণ্য হবে সবচেয়ে পরিশোধিত ও খাঁদমুক্ত ইস্পাত পণ্য। এ কারণে জিপিএইচের টিএমটি বারের দৃঢ়তা হবে অন্যান্য বারের চেয়ে বেশি। বাড়বে টিএমটি বারের ভূমিকম্প সহনীয়তা।

জিপিএইচ ইস্পাত তার ব্যবসা সম্প্রসারণের প্রাক্কালে ঢাকায় মার্কেটিং বিভাগের  অফিস চালু করেছে। গুলশান দুই নাম্বার গোলচত্বর সংলগ্ন হামিদ টাওয়ারের ১২ তলায় নতুন অফিসের কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার বিকালে জিপিএইচ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও জিপিএইচ ইস্পাতের চেয়ারম্যান নতুন অফিস উদ্বোধন করেন। এ সময় কোম্পানির পরিচালক মো. আশরাফুজ্জামান ও আব্দুল আহাদ; কোম্পানির হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস গালিব মোহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি