ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইমতিয়াজ বুলবুল

গৃহবন্দি থাকতে থাকতে আমি উল্লেখযোগ্য ভাবে অসুস্থ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৯, ১৬ মে ২০১৮ | আপডেট: ১৭:৪৩, ১৬ মে ২০১৮

স্বনামধন্য সঙ্গীতশিল্পী আহমেদ ইমতিয়াজ বুলবুল অসুস্থ। তার হার্টে আটটি ব্লক ধরা পড়েছে। শীঘ্র তিনি বাইপাস সার্জারি করাবেন। মঙ্গলবার এক ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছেন তিনি।

সবার কাছে দোয়া চেয়ে ফেসবুকে তিনি জানান, আমি উল্লেখযোগ্যভাবে অসুস্থ। বাইপাস সার্জারি ছাড়া চিকিৎসা সম্ভব না। এরই মাঝে কাউকে না জানিয়ে আমি ইব্রাহিম কার্ডিয়াকের সিসিইউতে চারদিন ভর্তি ছিলাম। আগামী ১০ দিনের মধ্যে আমি আমার হার্টের বাইপাস সার্জারি করাতে প্রস্তুত রয়েছি।

এই গুনি শিল্পীর স্ট্যাটাসটি তুলে ধলা হলো :

বন্ধুরা,
সরকার এর নির্দেশেই ২০১২ তে আমাকে যুদ্ধ অপরাধীর ট্রাইব্যুনালের কাঠগড়ায় সাক্ষী হিসাবে দাঁড়াতে হয়েছিল। সাহসিকতার সাথে সাক্ষ্যপ্রমাণ দিতে হয়েছিল ১৯৭১ এ ঘটে যাওয়া ব্রাহ্মণবাড়িয়া জেলখানার গণহত্যার সম্পুর্ন ইতিহাস। আর, ওই গণহত্যা থেকে বেঁচে যাওয়া ৫ জনের মধ্যে আমিও একজন। হত্যা করা হয়েছিল একসাথে ৪৯ জন মুক্তিযোদ্ধাকে।
কিন্তু, এই সাক্ষীর কারণে আমার নিরপরাধ ছোটো ভাই "মিরাজ" হত্যা হয়ে যাবে এ আমি কখনওই বিশ্বাস করতে পারিনি। সরকারের কাছে বিচার চেয়েছি, বিচার পাইনি।
আমি এখন ২৪ ঘন্টা পুলিশ পাহারায় গৃহবন্দী থাকি, একমাত্র সন্তানকে নিয়ে। এ এক অভূতপূর্ব করুণ অধ্যায়।
একটি ঘরে ৬ বছর গৃহবন্দি থাকতে থাকতে আমি আজ উল্লেখযোগ্য ভাবে অসুস্থ। আমার হার্টে ৮টা ব্লক ধরা পড়েছে, এবং Bypass Surgery ছাড়া চিকিৎসা সম্ভব না।
‘এরই মাঝে কাউকে না জানিয়ে আমি ‘ইব্রাহিম কার্ডিয়াক’ এ CCU তে চারদিন ভর্তি ছিলাম’।
প্রিয়বন্ধুরা,
আগামী ১০ দিনের মধ্যে আমি আমার হার্টের Bypass Surgery করাতে প্রস্তুত রয়েছি।
কোনো সরকারী সাহায্য বা শিল্পী, বন্ধু বান্ধব সাহায্য আমার দরকার নাই, আমি একাই যথেষ্ট (শুধু অপারেশন এর পূর্বে ১০ সেকেন্ড এর জন্য বুকের মাঝে বাংলাদেশ এর পতাকা এবং কোরানশরিফ রাখতে চাই)
আর, তোমরা আমার জন্যে শুধু দোয়া করবে। কোনো ভয় নাই।
তোমাদের,
আ,ই,বুলবুল।
বি:দ্র: এই পোস্ট এর আমি কোনো কমেন্ট এর রিপ্লাই দিবো না।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি