ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

গেইলের ব্যাটিং তাণ্ডব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৯, ২০ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৯:৪৪, ২০ এপ্রিল ২০১৮

ক্রিস গেইল দাঁড়িয়ে গেলে প্রতিপক্ষের কিছু করার থাকে না, সেটা আরও একবার দেখিয়ে দিলেন ক্যারিবীয় ব্যাটিং দানব। চন্ডিগড়ের মাঠে রীতিমতো চার-ছক্কার ফুলঝুরি ছোটালেন বাঁহাতি এই ব্যাটসম্যান। তার বিধ্বংসী এক ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৩ রানের বড় পুঁজি পায় কিংস ইলেভেন পাঞ্জাব।
টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় কিংস ইলেভেন পাঞ্জাব। গেইল শুরুটা করেছিলেন ধীরে। লোকেশ রাহুলের সঙ্গে ৪৭ বলের উদ্বোধনী জুটিতে তিনি তুলেন মোটে ৫৭ রান। ১৮ রান করে রাহুল এলবিডব্লিউ হন রশিদ খানের বলে।
ছোটখাটো ঝড় তুলে ৯ বলে ১৮ রানে সিদ্ধার্থ কাউলের শিকার হন মায়াঙ্ক আগারওয়েল। এরপরই খোলস ছেড়ে বেরিয়ে আসেন গেইল। রশিদ খানের এক ওভারে চারটি ছক্কা হাঁকান। পরে যে-ই বোলিং করতে এসেছেন, বাদ যাননি।
বিধ্বংসী ব্যাটিংয়ে ৫৮ বলেই সেঞ্চুরি তুলে নিয়েছেন গেইল। আইপিএলে এটি তার ষষ্ঠ সেঞ্চুরি। এবারের আইপিএলের প্রথম। শেষপর্যন্ত ৬৩ বলে ১০৩ রানে অপরাজিত থাকেন এই ওপেনার। দানবীয় এই ইনিংসে ১টি চারের পাশে ১১টি ছক্কা হাঁকিয়েছেন গেইল।
সানরাইজার্স হায়দরাবাদের হয়ে বোলিংয়ে একদমই ভালো করতে পারেননি বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২ ওভার বল করে ২৮ রান দিয়ে কোনো উইকেট না পাওয়ায় তাকে পরে আর বোলিংয়ে আনারই সাহস পাননি হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি