ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

গোল করো আর আমাকে দেখো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২১, ১৮ জুন ২০১৮ | আপডেট: ১১:২৪, ১৮ জুন ২০১৮

ম্যাচ কিংবা বিশ্বকাপের শিরোপা জেতার দরকার নেই, করতে হবে শুধুমাত্র গোল। আর তা হলেই প্রকাশ্যে নিজের বক্ষবন্ধনী খোলার ঘোষণা দেন পেরুর সুপার মডেল নিশু কাউটি।

নিজ দেশের খেলোয়ারদের প্রতি নিশুর খোলামেলা প্রস্তাব, ’গোল করো আর আমাকে দেখো।’

ফুটবল হোক কিংবা ক্রিকেট, যেকোনো বিশ্বকাপের সময়ই এমন বিচিত্র সব ঘোষণা দিয়ে প্রচারের আলো নিজের দিকে ফেরানোর চেষ্টা করেন ডাকসাইটের অনেক সুন্দরী। যেমন সাত বছর আগে ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ ক্রিকেটে মহেন্দ্র সিং ধোনির দল চ্যাম্পিয়ন হলে প্রকাশ্যে নগ্ন হওয়ার ঘোষণা করেছিলেন মডেল পুণম পাণ্ডে। ২০১৪ সালে ব্রাজিলে ফুটবল বিশ্বকাপের সময় হল্যান্ডের এক পর্নস্টার ঘোষণা দিয়েছিলেন, দেশ চ্যাম্পিয়ন হলে প্রত্যেক ফুটবলারের সঙ্গে যৌনমিলনে জড়ানোর।

তবে নিশু কাউটি পেরুর খেলোয়ারদের এমন কঠিন শর্ত দেননি। তার কথায়, ‘আমার বিশ্বকাপের দরকার নেই। এমনকি, সেমিফাইনালে যাওয়ারও প্রয়োজন নেই। গ্রুপ পর্বও টপকাতে হবে না। চাই শুধু গোল।

চলমান বিশ্বকাপে পেরু দলের যেকোনো খেলোয়ার গোল করলেই হবে। আর তা হলেই তিনি প্রকাশ্যে নিজের বক্ষবন্ধনি খুলে ফেলবেন।

উল্লেখ্য, শনিবার ডেনমার্কের বিরুদ্ধে অনুষ্টিত ম্যাচে গ্যালারিতেই ছিলেন নিশু। তবে পেরুর খেলোয়াররা গোল না করতে পারায় পোশাক খোলার সুযোগ পাননি নিশু। কিন্তু আরও অন্তত দুইটি ম্যাচ পাবেন তিনি। ফ্রান্স ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গ্রুপের শেষ দুই ম্যাচ খেলবে পেরু। এই দুই ম্যাচেও ফুটবলারদের অনুপ্রেরণা দিতে নিশু গ্যালারিতে থাকবেন। এখন দেখার বিষয় পেরুর খেলোয়াড়রা গোল পান কিনা!

সূত্র : দ্যা সান

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি