ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গ্রাহকদের সন্মানে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯, ২৩ এপ্রিল ২০১৮

পার্টনারস্ ইন প্রোগ্রেস ট্রেড গ্রাহকদের সন্মানে সম্প্রতি ঢাকার একটি হোটেলে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক প্রথমবারের মত আয়োজন করেছে ‘স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার্ডস’। ২০১৭ সালে যে সকল গ্রাহক ট্রেড ভলিউমে সর্বোচ্চ অবদান রেখেছেন তাদেরকে এই পুরস্কার প্রদান করা হয়। ট্রেড গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে এমন আয়োজন ব্যাংকটির।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশ এর হেড অব ট্রানজেকশন ব্যাংকিং অপুর্ব জেইন তার স্বাগত বক্তব্যে বর্ণনা করেন কিভাবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশে অনেক নতুন নতুন সেবা সর্বপ্রথম চালু করে। একই সঙ্গে এমন সুযোগ করে দেওয়ার জন্য ব্যাংক গ্রাহকদের ধন্যবাদ জানান।

ব্যাংকটির আসিয়ান এবং দক্ষিণ এশিয়ার রিজিওনাল হেড অব ট্রেড সাকেত সারদা নেক্স-জেন ট্রেড সলিউশনের উপর একটি গুরুত্বপূর্ণ উপস্থাপনা তুলে করেন এই অনুষ্ঠানে। উপস্থাপনায় আন্তর্জাতিক বাণিজ্যের জগতে নতুন প্রথাগুলির একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন তিনি।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের প্রধান নির্বাহী নাসের এজাজ বিজয়। তিনি বলেন, ক্লায়েন্ট এবং ব্যাংক "পার্টনারস্ ইন প্রোগ্রেস" এবং গ্রাহকদের অবদানই ব্যাংককে সাফল্যের দিকে নিয়ে যায়। তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংককে তাদের ব্যবসায়িক অংশীদার হিসাবে বেছে নেওয়ার জন্য সমস্ত গ্রাহকদের ধন্যবাদ জানান। এরপর তিনি ট্রেড ক্লায়েন্টদের সঙ্গে ব্যাংকের বিভিন্ন বিভাগের নতুন প্রধানদের উপস্থাপন করেন।

টেক্সটাইল ও গার্মেন্টস এবং নন-টেক্সটাইল ও গার্মেন্টস এই দুই ক্যাটেগরিতে  ‘স্ট্যান্ডার্ড চার্টার্ড ট্রেড এ্যাওয়ার্ড-২০১৭’ এর পুরস্কার দেওয়া হয় এবারের আসরে। টেক্সটাইল ও গার্মেন্টস ক্যাটাগোরিতে পুরষ্কার প্রাপ্তরা হলেন- এপিক গ্রুপ, ওয়াইকেকে বাংলাদেশ, ইয়াংওয়ান করপোরেশন, হা-মীম গ্রুপ এবং স্কয়ার গ্রুপ।

নন-টেক্সটাইল ও গার্মেন্টস ক্যাটাগোরিতে পুরষ্কার প্রাপ্তরা হলেন- বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন, টিকে গ্রুপ অব ইন্ডাস্ট্রিস, আকিজ গ্রুপ, সিটি গ্রুপ এবং মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিস।

এছাড়াও ব্যাংকটি গত বছর জাতীয় এক্সপোর্ট ট্রফি বিজয়ী আরো তিনটি প্রতিষ্ঠানকে বিশেষ স্বীকৃতি স্বরুপ ট্রফি প্রদান করে। প্রতিষ্ঠান তিনটি হলো- প্রাণ-আরএফএল গ্রুপ, নোমান গ্রুপ ও প্যাসিফিক জিন্স গ্রুপ।

বিজয়ীদের হাতে পুরষ্কারের ট্রফি তুলে দেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিজয়। পুরষ্কার প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের আসিয়ান ও দক্ষিণ এশিয়ার হেড অব ট্রেড জনাব সাকেত সারদা এবং ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। সাবিনা ইয়াসমিনের মনোমুগ্ধকর গানের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

 

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি