ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গ্রেফতার হচ্ছেন আরশি খান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৯, ১৭ ডিসেম্বর ২০১৭

বিতর্ক মানেই আরশি খান। বিগ বসের ঘরে আসার আগে অসংখ্য বিতর্কে জড়িয়েছিলেন এই মডেল। বিগ বসের ঘরে প্রবেশের সঙ্গে সঙ্গে নতুন করে বিতর্ক শুরু হয়েছে। একই সঙ্গে পুরনো বিতর্কগুলোও মাথা চাড়া দিয়ে উঠেছে। তিনি এমন সব কর্মকাণ্ড করছেন যা তাকে আইনি সমস্যায় ফেলে দিচ্ছে।

কয়েক বছর আগে অর্ধনগ্ন শরীরে ভারত এবং পাকিস্তানের পতাকা এঁকে বিতর্কের ঝড় বইয়েছিলেন বিগ বসের এই প্রতিযোগী। এরপর এক আইনজীবী তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলা এখনও চলছে। এই মামলায় আদালতে হাজির হওয়ার কথা ছিল আরশি খানের। কিন্তু গত তিন মাস ধরে আদালতের হাজিরা দিচ্ছেন না আরশি খান। আদালতে হাজির না হওয়ার কারণে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। একই সঙ্গে আদালতের পক্ষ থেকে এমনও আদেশ দেওয়া হয়েছে, প্রয়োজনে বিগ বসের ঘর থেকেই গ্রেফতার করা হবে আরশিকে।

অপরদিকে এমন আশঙ্কার কারণ আপাতত নেই বলে জানিয়েছেন আরশির আইনজীবী। কারণ এদিনই আদালত থেকে নির্দেশের ওপর স্থগিতাদেশ জোগাড় করা হয়েছে।

১৫ জানুয়ারি ২০১৮ পর্যন্ত গ্রেফতারি পরোয়ানার ওপর স্থগিতাদেশ দিয়েছেন বিচারক। ১৪ জানুয়ারি বিগ বসের ফাইনাল। অর্থাৎ তার মধ্যে আরশির গ্রেফতারির সম্ভাবনা নেই। তবে, আইনি জটিলতা থেকে মোটেও ছাড় পাচ্ছেন না তিনি।

সূত্র : ইন্ডিয়ান টুডে

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি