ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

চট্টগ্রামে এম, ওয়াহিদ উল্লাহ’র মাতার ইন্তেকাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫১, ২১ ফেব্রুয়ারি ২০১৮

দৈনিক আজাদী‘র ঢাকা ব্যুরো প্রধান, চিটাগাং জার্নালিষ্ট ফোরাম ঢাকার সাবেক সভাপতি, ঢাকা প্রবাসী মুক্তিযোদ্ধা চট্টগ্রাম অঞ্চলের সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম সমিতি ঢাকার প্রচার ও প্রকাশনা সম্পাদক এম, ওয়াহিদ উল্লাহ এর মাতা মাকসুদা খাতুন ( ৮৯ ) ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ..... রাজিউন )।

আজ বুধবার সকালে চট্টগ্রামের পাঁচলাইশস্থ ডেল্টা হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। তিনি ডেল্টা হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পরিবার সূত্র জানায়, তিনি কিছুদিন বার্ধ্যক্যজনিত পীড়ায় অসুস্থতায় ভুগছিলেন। চট্টগ্রামের চন্দনপুরা নিবাসী মরহুম এ, এইচ, এম, আব্দুল বাকী’র (সাবেক ই,পি,সি,এস) স্ত্রী এবং ঢাকা কলেজ ও চট্টগ্রাম কলেজের আরবি ও ফার্সি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান, চাঁদপুর জেলার মতলব থানার এখলাসপুর গ্রামের বনেদী পরিবারের সন্তান মরহুম অধ্যাপক এ,ইউ,এম,ওয়ালি উল্লাহর জ্যেষ্ঠ কন্যা এবং ইডেন স্কুলের প্রাক্তণ ছাত্রী।

তিনি বীর মুক্তিযোদ্ধা সি,ইন,সি’স স্পেশাল মরহুম মোহাম্মদ সাইফুল্লাহ কামাল, এবিসি গ্রুপের পরিচালক মোহাম্মদ বরকত উল্লাহ ও আবু সাঈদ আব্দুল্লাহর জননী। বুধবার আছরের নামাজের পর চট্টগ্রাম কলেজ রোডস্থ নগরীর কাজেম আলী হাই স্কুল মাঠে নামাজে জানাজা শেষে মিসকিন শাহ মাজার প্রাঙ্গণের কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মাকসুদা খাতুন এর মৃত্যুতে পরিবারের পক্ষ থেকে সকলের কাছে তাঁর জন্য দোয়া কামনা করা হয়েছে।

আরকে/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি