ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫২, ৮ এপ্রিল ২০১৮ | আপডেট: ১১:০৮, ৮ এপ্রিল ২০১৮

চট্টগ্রাম নগরের মাদারবাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বালি বেগম (২২) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার রাত ১১টার দিকে পশ্চিম মাদারবাড়ির যুগিচাঁদ মসজিদ লেইনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, একটি মোবাইল ফোন চুরির ঘটনা নিয়ে প্রতিবেশীর সঙ্গে বাদানুবাদ তুমুল সংঘর্ষে রূপ নেওয়ার একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বেবী আকতার (৫০), তার মেয়ে বালি বেগম (২২) ও ছেলে সুমন (২০) আহত হন। পরে রাত সাড়ে ১১টার দিকে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বালি বেগমকে মৃত ঘোষণা করেন।

চমেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে আহত তিনজনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে ডাক্তার বালি বেগমকে মৃত ঘোষণা করেন। এছাড়া বাকি দু’জন ক্যাজুয়্যালিটি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তাদের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতসহ জখমের চিহ্ন রয়েছে বলে জানান জহিরুল।

সদরঘাট থানার ওসি মো. নেজাম উদ্দিন বলেন, শনিবার বিকেলে বেবী আকতারের পরিবারের একটি মোবাইল ফোন চুরি হওয়ায় প্রতিবেশী একটি ঘরে রাত ১০টার দিকে মোবাইল ফোনটি পাওয়া যায়। কিন্ত মেমোরি কার্ড খুলে রাখা হয়। এ নিয়ে উভয় পরিবারের সৃষ্ট বিরোধ একপর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। পরে প্রতিপক্ষরা দা-ছুরি নিয়ে বেবী আকতারের ঘরে হামলা চালালে এই হতাহতের ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

 

একে//এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি